গত কয়েক দিন যাবত আমার লিঙ্গ একদম ছোট হয়ে থাকে মনেয় হয় না আমার লিঙ্গ আছে।। যৌন উত্তেজনা হয় না আবার অটোমেটিক দাড়াতে চায় না। হস্তমৈথুন করার সময় পুরোপুরি দাড়ায় না।।। পর্ণ ভিডিও দেখলেও দাড়াতে চায় না।। মানে হালকাভাবে দাড়ায়।।। যেদিন থেকে এই সমস্যা সেইদিন থেকে আবার আমার শরীর দুর্বল এবং চিন্তায় আছি।। শরীরে শক্তি কম অনুভব হয়।।। এই সমস্যা হওয়ার পর থেকে আরো চিন্তায় আছি।। বি: দ্র: এই সমস্যার হওয়ার আগে আমার লিঙ্গ খুব দাড়াত একটু যৌন চিন্তা করলেই দাড়াতো।।কোন মেয়ে কে দেখলেই যৌন উত্তেজনা হত এবং লিঙ্গ দাড়াত। পর্ণ ভিডিও দেখলেও দাড়াত।। তখন আমি হস্তমৈথুন করে তৃপ্তি নিতাম।।। হঠাৎ এরকম হওয়ার কারন কি।।। এখন কি আমি কোনো দিন ভালো হব না।। আমি কি বিয়ে করতে পারব না।। দয়াকরে আমাকে কেও এর সমাধান বলুন প্লিজ।।।
শেয়ার করুন বন্ধুর সাথে
Shawn

Call

হস্তমৈথুনের অন্যতম কুফল এটাই।এই অভ্যাস পুরোপুরি ত্যাগ করুন।সুষম খাবার,ফলমূল আপনাকে আগের যৌনশক্তি ফিরাতে সাহায্য করবে।তবুও যদি স্বাভাবিক না হোন তবে উন্নত চিকিৎসার মাধ্যমে কোনো প্রকার প্বার্শপ্রতিক্রিয়া ছাড়াই আপনি সুস্থ হতে পারবেন।এর জন্য যৌন বিশেষজ্ঞের পরামর্স নিন!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি হস্তমৈথুন বন্ধ করেন।নিয়মিত সুষ্ম খাবার খান।দুধ,ডিম,কলা খান।আর একজন ভালো যৌন ডাক্তারের পরামর্শ নেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
LeonBachar

Call

অবশ্য সমাধান আছে।আর আপনি বিবাহ করতে পারবেন।আপনি ফেসবুকে Leon Bachar নামে সার্চ দিয়ে আমাকে এ্যাড দেন।আমি আমার আইডির লিংক টা দিতে পারছি না তাই সার্চ দিতে বললাম।ফেসবুকে আমার সাথে কথা বলেন বা আপনি চাইলে আমার নাম্বারটা আপনাকে দিতে পারি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ