ফোনের প্রসেসর এর দিক থেকে পারফরম্যান্স, গ্রাফিক্স, লং টাইম ইউস সহ সব ক্ষেত্রে Snapdragon এবং MediaTek এর মধ্যে কোনটি সবচেয়ে ভালো?
Share with your friends

ব্যাক্তিগত মতামত চাইলে আমি বলব স্ন্যাপড্রাগন। স্ন্যাপড্রাগন এ ফোন এর র‍্যাম যদি কম ও হয় তারপরও ভালো পার্ফরমেন্স দেয়। অপরদিকে র‍্যাম যদি বেশি হয় তাহলে মিডিয়াটেক এর পার্ফরমেন্স স্ন্যাপড্রাগন এর চেয়েও ভালো হতে পারে। স্ন্যাপড্রাগন এ ব্যাটারি ব্যাকআপ ভালো পাওয়া যায়। স্ন্যাপড্রাগন কম ব্যাটারি খরচ করে অপরদিকে মিডিয়াটেক এ চার্জ ইউজ হয় হিউজ পরিমানে। স্ন্যাপড্রাগন এ ফোন গরম কম হয়, কিন্তু মিডিয়াটেক চিপসেট ব্যবহার করা ফোন গুলো অনেক বেশি তাপ উৎপাদন করে। এই হলো মোটামুটি পার্থক্য। আমি সবসময় ই স্ন্যাপড্রাগন ই সাব্জেক্ট করব। তবে বাজেট কম হলে মিডিয়াটেক ও নিতে পারেন।কারন স্ন্যাপড্রাগন চিপসেট এর স্মার্টফোন গুলোর প্রাইজ একটু বেশী হয়। তবে একই বাজেটে যদি স্ন্যাপড্রাগন এবং মিডিয়াটেক পাওয়া যায় তবে মিডিয়াটেক নেয়াটা বোকামো, আমার মতে। ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App
Mijanur123

Call

Snapdragon ভালো হবে,,কেননা MediaTek সাধারণত কপি মোবাইলের ক্ষেত্রে ব্যবহার করা হয়,,তবে সকল ক্ষেত্রে  এক নয় ,,কিছু স্যামসুং মোবাইল ও মিডিয়াটেক হয়,|Snapdragon IS BEST

Talk Doctor Online in Bissoy App

আমার মতে snapdragonসব চেয়ে ভাল ।কারণ,মিডিয়াটেক চিপসেট ফোন অতিরিক্ত গরম হয় আর ব্যাটারি খরচ হয়।

Talk Doctor Online in Bissoy App