আমার ৯/১০বছরের ছোট  চাচাতো বোনটা পড়ার সময় ছাড়াও আমার পাশে এসে দাঁড়ায় থাকে,তখন আমার খুব বেশি আদর করতে ইচ্ছে করে।আমি যেই ধরণের আদর করি না কেন সেও বিরক্ত হয় না বরং আরো খুশি হয়!আমি অনেকবার সিদ্ধান্ত নিয়েছি আজ থেকে আর আদর করবো না,কিন্তু নিজেকে কন্ট্রোল করতে পারি না।সে পাশে আসলেই তার শরীরের বিভিন্ন জায়গায় হাত চলে যায়। তাকে না পড়ানোর সুযোগও নেই।এখন আমি কী করতে পারি???????????
শেয়ার করুন বন্ধুর সাথে

বিষয়টা বেশ ভয়ঙ্কর। যে কোনো মূল্যে আপনাকে পড়ানোটা ছেড়ে দিতে হবে। নতুবা দর্ঘটনা ঘটার সম্ভাবনা প্রবল। 'না পড়ানোর সুযোগ নেই।' এটা হলো মানসিক ব্যাপার। ইচ্ছা করলে আপনি পরিত্যাগ করতে পারবেন। এটা কোনো দুঃসাধ্য ব্যাপার নয়। সদিচ্ছা থাকলে অবশ্যই সম্ভব। এ মুহূর্তে আপনার করণীয় একটাই। আর তা হলো, যে কোনো মূল্যে আপনার চাচাতু বোন থেকে দূরত্ব বজায় রাখা। আর ধর্মীয় গ্রন্থাদি পড়ুন। পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ে মনোযোগী হোন। আর আল্লাহর নিকট মারাত্মক এ সমস্যা থেকে উত্তোরণের জন্য সাহায্য কামনা করুন। আল্লাহ আপনার সহায় হোন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অাপনার মনে অাদর করার ইচ্ছা জাগাটা ইসলামের দৃস্টিতে হারাম হাজার হলেও সে অাপনার চাচাতো বোন যেহেতু তাই অাপনি এই সমসস্ত কাজ থেকে নিজেকে বিরত রাখার চেস্টা করুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ