আমি এই প্রশ্ন আগেই করেছি এখন সমস্যা সমাধানটা দিন  https://www.bissoy.com/824058/

 

আমি যেহেতু মেয়েকে ভালবাসতাম সেও ভালবাসতো সেটা আমার আম্মুর সাথে শেয়ার/জানার পরে প্যাঁচ দিয়ে কথা শুরু করে দিসে। 

আর আমি যা করি ভাইয়া খোচা মেরে কথা বলে (আমি একদিন যখন কিছু কিনতে জাই তার সাথে,আমি একটা শার্ট পছন্দ করছিলাম সে বলল এটা তকে ভাল দেখাবে না আর বলত কালার ভাল না...বিস্রী ইত্যাদি) আর যখন কিছু কম্পিউটারে লেখালিখি করি,বলে যে এটা কইরা জীবনের কিছু করতে পারবি না !!!

আমি কিভাবে সহ্য করতে পারি? কি করব? আমার সাথে যে গুলা করে এর কারণটা কি? মেয়ের জন্য এমন করছে?


আমি ইন্টারমিডিয়েট পর্যন্ত পড়াশুনা করেছি (জব সিদ্বান্ত পরে দেখব) আর ওই মেয়ে এখন ২য় বর্শের 

সামাজিক বিজ্ঞান বিভাগে পড়াশুনা করছে...।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হয়ত মেয়েটিকে আপনার পরিবার মন থেকে মেনে নেয়নি/আপনাকে কিছু একটা কাজের জন্য সন্দেহ করছে,,,তাই আপনাকে সরাসরি কিছু না বলে ঈশারা ইঙ্গিতে প্রকাশ করছে তারা

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মানসিক সাস্থ বা মেন্টাল হেলথ অত্যন্ত গুরূত্বপূর্ন একজন মানুষের জন্য। আর আপনার কথায় বোঝা যাচ্ছে যে আপনি প্রচন্ড স্টেস এর মধ্য দিয়ে যাচ্ছেন। আপনি যে সমস্যার কথা বলেছেন এর সমাধান টাও আপনাকেই করতে হবে। বাইরের কেউ করতে পারবে না। আপনি ব্যাপারটা নিয়ে আপনার মা এবং ভাই এর সাথে খোলাখুলি কথা বলুন। উনাদের বলুন যে উনারা আসলে কি চায়। উনাদেরকে আপনার স্ট্রেস এর কথা বলুন উনারা অবশ্যই বুঝবে। আর হ্যা আপনি দ্রুত সমস্যাটি কাটিয়ে ওঠার চেষ্টা করুন।কারন বর্তমানের এই মানসিক চাপ আপনাকে আরো বড় ধরনের মানসিক সমস্যার দিকে ঠেলে দিতে পারে। আর মেন্টাল স্ট্রেস থেকে আলসার, মাথা ব্যাথা, হার্ট এর প্রবলেম সহ আরো মারাত্মক ধরনের শারিরিক সমস্যা থে পারে। তাই যত দ্রুত সম্ভব সমস্যাটি কাটিয়ে ওঠার চেষ্টা করুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ