মাঝে মাঝে রাখলে কোন সমস্যা নেই। কিন্তু বেশি সময় ধরে রাখলে শরীরের সমস্যা হতে পারে। বিশেষ করে কখনো শার্টের পকেটে রাখবেন না। কারণ ওখানে আমাদের হৃদপিন্ড থাকে। ইলেকট্রনিক জানিস হৃদপিন্ডের খুব কাছে থাকলে। অনেক সমস্যার সৃষ্টি করতে পারে। তাই সাবধান থাকবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

শরীরের যেকোন অংশে মোবাইল রাখা ক্ষতিকর । কারনঃ মোবাইল একটি ইলেক্ট্রনিক উপাদান বা পন্য । মোবাইলকে ইলেক্ট্রনের সাহায্যেই ব্যবহার করা হয়ে । আমাদেরকে যখন কেউ কল দেয় তখন আমাদের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ইলেক্ট্রন গুলো শরীরের ভেতর দিয়ে মোবাইলে প্রবেশ করে । কারনঃ ইলেক্ট্রনের নিজস্ব কোনো বুদ্ধি নেই । সে নিজের সুবিধা ছাড়া কারো সুবিধা অসুবিধা বোঝে না । তাই কেউ কল দিলে তারা যেদিক থেকে পারে সেদিক থেকেই মোবাইলে ঢুকে পড়ে । আর আপনি হয়তো যেনে থাকবেন শরীরের মধ্যে ইলেক্ট্রন চলাচল অবশ্যই ক্ষতিকর । তার একটি উদাহরনঃ আগের তুলানায় গাছে ফল বা ফসল কম হওয়া । ।আগে নেটওয়ার্কে ব্যবহার কম থাকার কারনে ইলেক্ট্রন খুব কম চলাচল করতে বিধায় আগে ফল বা ফসল বেশি হতো । কিন্তু নেটওয়ার্কের ব্যবহার বৃদ্ধি পাওয়ার ফলে ইলেক্ট্রন বেশি চলাচল করে । আর তাই এখন ফল বা ফসল কম হয় । কারনঃ ইলেক্ট্রন সমুহ তাদের সূবিধার জন্য গাছের ভেতর দিয়েও চলাচল করে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

ফোনের যে নেটওয়ার্ক/রেডিয়েশন এতে তেমন কোন প্রবলেম নেই তবে চাপে পরে আপনার চেয়ে আপনার ফোনের প্রবলেম হতে পারে । তাই প্রয়োজনে ফোন প্যান্টের পকেটে রাখতে পারেন এতে দুজনেই সেফ থাকবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ