আমার ফোনে OTG সাপোর্ট করে।আমি কিভাবে কার্ড রিডারে মেমরি তুলে মোবাইলে কানেক্ট করব এবং মোবাইলের মেমোরি থেকে কিভাবে কার্ড রিডারের মেমোরিতে কোন কিছু কপি করব?
Share with your friends
Call

otg support ফোনের সাথে একটা otg ক্যাবল দেয়। আপনি ওই ক্যাবল টা ফোনের সাথে কানেক্ট করুন। তারপর  কার্ড রিডারের সাথে কানেক্ট করে আপনার সব ফাইল কার্ড রিডারের মাধ্যমে মেমোরিতে নিতে পারেন।

Talk Doctor Online in Bissoy App

আপনি । Google play store  থেকে Es file explorer  app টি download করুন । এর পর app টি install  করুন । এবার otg তে card reader (মেমারি কার্ড সমেত) otg  এর female  connector এ যোগ করুন।  যদি unmount করা থাকে তবে mount  করুন ⤵         Setting》》storage》》mount usb storage  অন করুন।।  এবার Es file explor app টি open  করুন। এখান থেকে আপনি device storge থেকে usb storage এ কপি করতে পারবেন।   যে ফাইল কপি বা মুভ করাতে চান তার উপর 2 সেকেন্ড চেপে  ধরুন file select হলে cut  বা copy botton এ  click করুন এর পর back করে usb storage এ ফিরে আসুন আর open করুন তার পর pest botton click করুন।  তাহলে মেমোরি থেকে usb stroage এ চলে যাবে। আর যদি usb থেকে  মেমোরি তে নিয়ে আসতে চান তবে  প্রথম . Usb storage》select file》tap copy or cut botton》 back 》device storage》 tap on pest botton হয়ে যাবে।।

Talk Doctor Online in Bissoy App