আমি মূলত সিলেটের লোক এবং আমার প্রিয় মানুষটার বাসা নায়রানগঞ্জ জেলার শানারপার এলাকায়। আমারা রামাজানে একজন অপরজনের সাথে দেখা করতে চাই। কিন্তু সমস্যা হচ্ছে এমন একটা মধ্যবর্তি জায়গা খুজে পাচ্ছিনা যেখানে আসলে আমদের উভয়ের ইফতারের আগে আগে নিজেদের আবাস্থলে ফিরে যাওয়া সম্ভব হবে । তাই আমাদের সঠিকভাবে ব্যাখ্যাসহ সাহায্য করতে পারলে অনেক উপকৃত হতাম।


বি:দ্র: উভয়জন সকাল ৭ টার বাসে রওনা হব এবং যেখানে দেখা হবে সেখানে ১ঘন্টা অবস্থান করব।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমার পরামর্শ হল এ ধরণের দেখা সাক্ষাৎ থেকে বিরত থাকা। আপনারা দুজন বেগানা ছেলে মেয়ে একে অপরের সাথে দেখা না করলেই আমার মনে হচ্ছে আল্লাহ্‌ খুশি হবেন। কিন্তু আপনার কথায় মনে হচ্ছে আপনারা দেখা করতে বদ্ধ পরিকর। তাই বলছি - 

আপনি কদমতলি Bus Terminal এ যাবেন। গিয়ে মন মত যেকোন বাসে উঠে পড়বেন। আর নামবেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোডে। তবে ভাড়া কম হবে আল মোবারাকায়। আর দ্রুত যেতে চাইলে আমার পছন্দ হল Unique অথবা Hanif. 7 টার বাসে উঠলে আপনি 10:30 এর মধ্যেই সেখানে পৌঁছানোর কথা। 

আর সে নারায়ণগঞ্জ থেকে আসবে চিটাগং রোড বাস স্ট্যান্ডে। সেখান থেকে তার সুবিধা মত বাসে উঠবে। আর নামবে ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোডে। 7 টার বাসে উঠলে আর রাস্তা ফাঁকা থাকলে সে 9:30 এ গন্তব্যে এসে পড়বে।

এখানে লাল শালুক নামে একটা Restaurant আছে। কিন্তু রোযার সময় তো আর আপনারা খাবেন না। তাই সেখানে বসার কথা বলছি না।


এখন কথা হল মেয়েটার দিকে আমি কম দূরত্ব রাখছি। কারণ আপনার চাইতে তার আগে বাসায় যাওয়াটা জরুরী। তাছাড়া ওর অংশে যানজট অনেক বেশি। যাবার পথে সে ভুলতা গাউছিয়ার অদ্ভুত জ্যামে আটকে পড়লে সেটা তার বিপদের কারণ হতে পারে। 


যাই হোক আপনারা অবশ্যই 11 টার পূর্বেই দেখা করতে পারবেন যদি অন্য কোন সমস্যা না হয়। আর তাকে অবশ্যই 1 টার মধ্যে ছেড়ে দিবেন। ধন্যবাদ।


(আবারো বলছি ভেবে দেখুন। রমজান মাস। এসময় অপরাধী চক্র অনেক সক্রিয় থাকে। তাছাড়া পথে কত রকম বিপদ হতে পারে। মেয়েটা কোন বিপদে পড়লে বা অঘটন ঘটলে কিন্তু আপনি দায়ী থাকবেন!)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ