আউটসোর্সিং করার জন্য তো অনেক ধরনের ওয়েব সাইড রয়েছে সেক্ষেত্রে আমি কি একের অধিক ওয়েব সাইড থেকে আউটসোর্সিং করতে পারবো?   যদি পারি তাহলে কিভাবে করবো জানাবেন প্লিজ। আর এতে কোন প্রকার সমস্যা হবে কিনা সেটাও জানাবেন। আর কয়েকটা নিরাপদ ট্রাস্টটেড ওয়েব সাইডের নাম বলুন। যেখানে কোন প্রকার প্রতারণা নেই।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি অবশ্যই একের অধিক ওয়েব সাইট থেকে টাকা আয় করতে পারবেন।


এজন্য আপনাকে ঐসব ওয়েব সাইটে গিয়ে অ্যাকাউন্ট খুলতে হবে ।অ্যাকাউন্ট খুলে বিদেশিদের কাছে কাজের জন্য বিট করতে হবে এবং আপনার বিটে যদি কেউ সারা দেয় তাহলেই আপনি কাজ পাবেন ও  কাজ করতে পারবেন।

আপনি আউটসোর্সিং করার জন্য ফ্রিল্যন্সার,ইল্যান্স , ও আপওয়ার্ক এই তিনটি ওয়েব সাইটে কাজ করতে পারেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MontuAli

Call

আপনি চাইলে পারবেন।আশা করি সমস্যা হবে না। সাইট লিষ্ট :- * top 10 real trusted ptc site list * 1 :- clixsense . 2 :- neobux . 3 :- paidverts . 4 :- trafficmonsoon . 5 :- ojooo . 6 :- cashnhits . 7 :- gpt-planet . 8 :- scarlet-clicks . 9 :- clixten . 10: buxp . ( এখান থেকে আমাদের মেইন দুটি সাইট হচ্ছে 1 :- neobux ও 2 :- paidverts . ) ( এর মধ্যে আবার যদি ৫ টি হাই পেয়েবল সাইটে কাজ করতে চান এই পাচটি সাইটে কাজ করতে পারেন। 1 :- neobux . 2 :- paidverts . 3 :- clixsense . 4 :- trafficmonsoon . 5 :- ojooo . )

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি কি নিয়ে আউটসোর্সিং সেটা জানালে উত্তর দিতে সুবিধা হত, আপনি একের অধিক ওয়েবসাইট থেকে আউটসোর্সিং করতে পারবেন, আউটসোর্সিং এর জন্য ভাল সাইট হল www.fiver.com www.upwork.com www.peopleperhour.com ইত্যাদি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ