অর্থাৎ আমি যদি কোনো নাম্বারে FnF করি তাহলে মিনিটে কত টাকা কাটবে? আবার Super FnF করলে কত করে টাকা কাটতে পারে? আর কতটি নাম্বারে FnF এবং Super FnF করা যাবে?
Share with your friends
Call

প্যাকেজ অনুযায়ী এফএনএফ করা যায়। আপনি যদি কোনো নাম্বারে FnF করেন তাহলে মিনিটে ৬০ পয়সা কাটবে। আবার Super FnF করলে ২৫ পয়সা মিনিট কাটবে।

Talk Doctor Online in Bissoy App

গ্রামীণফোনের বন্ধু প্যাকেজ সর্বাধিক সংখ্যক ১৮টি F&F নম্বর (১টি সুপার F&F সহ) দিয়ে আপনাকে কম  রেটে কথা বলার সুযোগ করে দেয়।

জিপি থেকে জিপি: ২৭.৫ পয়সা/ ১০ সেকেন্ড

জিপি থেকে অন্যরা: ২৭.৫ পয়সা/ ১০ সেকেন্ড

এফএনএফ: ১ সুপার এফএন্ডএফ (৫.৫ পয়সা/ ১০ সেকেন্ড) এবং ১৭ এফএন্ডএফ (১১.৫ পয়সা/ ১০ সেকেন্ড)

পালস: ১০ সেকেন্ড

এসএমএস: ৫০ পয়সা / এসএমএস



সবচেয়ে বেশি F&F নম্বর নিয়ে গ্রামীণফোন বন্ধু প্যাকেজে কথা বলতে পারছেন খুবই সাশ্রয়ী রেটে। ১০ সেকেন্ড পাল্স সুবিধাসহ, এই প্রথম বারের মত আপনার বন্ধু প্রিপেইড সংযোগে পাচ্ছেন ১৮ টি F&F নম্বর। গ্রামীণফোন-এর অফারের মধ্যে এটিই এখন একমাত্র প্যাকেজ, যেখানে আপনি যেকোন একটি জিপি নম্বরে সুপার F&F হিসাবে কথা বলতে পারছেন, প্রতি ১০ সেকেন্ড মাত্র ৫.৫ পয়সায়। এছাড়া বাকি ১৭টি F&F নম্বর বেছে নেয়া যাবে যেকোন অপারেটরের নম্বর থেকে যেখানে জিপি-জিপি এবং জিপি-অন্য অপারেটর F&F মাত্র ১১.৫ পয়সা প্রতি ১০ সেকেন্ড।


এখন বন্ধু প্যাকেজে মোট ১৮টি F&F

১টি জিপি-জিপি সুপার F&F

বাকি ১৭টি FNF নেওয়া যাবে জিপি বা যেকোন অপারেটর থেকে


জিপি-জিপি সুপার F&F রেট ৫.৫ পয়সা/ ১০ সেকেন্ড


জিপি-জিপি F&F রেট ১১.৫ পয়সা/ ১০ সেকেন্ড


জিপি-অন্য অপারেটর F&F রেট ১১.৫ পয়সা/ ১০ সেকেন্ড


জিপি-জিপি (F&F ছাড়া) কলের রেট ২৭.৫ পয়সা/ ১০ সেকেন্ড


জিপি-অন্য অপারেটর (F&F ছাড়া) কলের রেট ২৭.৫ পয়সা/ ১০ সেকেন্ড



সকল চার্জে ৫% সম্পূরক শুল্ক প্রযোজ্য। সম্পূরক শুল্কসহ মোট মূল্যের উপর ১৫% ভ্যাট প্রযোজ্য+ মূল কলরেটের উপর ১% সারচার্জ প্রযোজ্য এক নজরে

Talk Doctor Online in Bissoy App

শুরুতেই বলতে হচ্ছে আপনি কোন অপারেটরের এফ এন এফ বা সুপার এফ এন এফ এর কথা বলছেন সেটা লিখেন নি। তাই আমি আপনার মূল প্রশ্নের উত্তরটিই প্রদান করলাম। FnF হচ্ছে আপনি আপনার নির্দিষ্ট কিছু বন্ধু বান্ধব বা ফ্যামিলির নাম্বারে কল করলে অন্যন্যা নাম্বারের চেয়ে কলরেট কম কাটার একটি সুবিধা।  যেমনঃ রবিতে সম্ভবত সর্বোচ্চ ৩-৫ টি নাম্বার এফ এন এফ করা যায়। আর সুপার FNF হচ্ছে এফ এন এফ চেয়ে আরো কম কলরেটে কথা বলার সুবিধা সম্বলিত একটি অপশন।  যেমনঃ এক্ষেত্রে প্রত্যেক অপারেটরই শুধুমাত্র একটি নাম্বারই সুপার এফ এন এফ করার সুযোগ প্রদান করে থাকে। অর্থাৎ আপনি শুধুমাত্র একটি নাম্বারই সুপার এফ এন এফ করতে পারবেন। এক্ষেত্রে আপনি ১ টাকা দিয়ে ৩/৩.৫ মিনিট করা বলতে পারবেন। আশা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App