আমরা তু bissoy.com এর সদস্য।তু আমাদের এখানে কি কোন লাভ আছে?কেউ দয়া করে জানাবেন।
Share with your friends
Call

আমাদের এখানে অনেক লাভ আছে যদি না আমরা সেটা অর্থ দিয়ে বিবেচনা না করি। আমরা বিস্ময় এ সদস্য হয়ে অনেক অজানা তথ্য জানতে পারি। এবং নিজে যে টুকু জানি তা দিয়ে অন্যকে সাহায্য করতে পারি। নিজের জ্ঞান এর ভান্ডার কে আরো সমৃদ্ধ করতে পারি বিস্ময় এ উত্তর প্রদান এবং প্রশ্ন করে। অনেক সময় দেখা যায় যে এমন এক পরিস্থিতি তে আছে যখন কেউ সাহায্য করছে না।তখন সেই বিষয় নিয়ে বিস্ময় এ প্রশ্ন করলে,, এখনকার অভিজ্ঞ সদস্যা রা উত্তর প্রদান করে আমাদের সাহায্য করে থাকেন। জীবন এর কঠিন কিছু মূহর্ত তে আমরা বিস্ময় এর সাহায্য নিতে পারি এবং জীবন এর মোড় ঘুরিয়ে দিতে পারি। আশা করি বুঝতে পেরেছেন।

Talk Doctor Online in Bissoy App
Call

এটা বাস্তব জীবনের জন্য অনেক সহায়ক হতে পারে কারণ যেকোন সময় যেকোন প্রশ্ন বা পরামর্শ চাইতে পারেন ।এখানে অনেক ব্যাক্তি আছে যারা আপনাকে উত্তর দিয়ে সাহায্য করতে পারে । যদি আয়ের কথাও ভাবেন তবেও এটি আপনার জন্য কারণ এখানে কিভাবে আয় করে এটিও বলা হয়ে থাকে ।

Talk Doctor Online in Bissoy App
Call
বিস্ময়ে আপনার আমার অনেক লাভ আছে,, বিস্ময়ের সদস্য হয়ে আমরা যে সুবিধাগুলো পেয়ে থাকি তা নিচে দেওয়া হলো। 1,আপনি আপনার যে কোন সমস্যার সমাধান পেতে পারেন। 2,আপনি আপনার অজানা জিনিস সর্ম্পকে জানতে পারেন। 3,আপনার এমন কথা আছে যা কারও সাথে শেয়ার করতে পারেন না তা বিস্ময়ে শেয়ার করতে পারেন এবং সমাধান পেয়ে থাকেন 4, এবং বিভিন্ন কাজের পরামর্শ পেয়ে থাকেন। 5,এবং আপনার ব্যাক্তিগত সমস্যার ও সমাধান পেয়ে থাকেন। 6, জ্ঞান ও অর্জন করতে পারেন। 7, আপনি ধর্ম সর্ম্পকে সঠিক ধারনা পেয়ে থাকেন। 8, এবং আপনার যা জানার ইচ্ছা তা সহজেই জানতে পারেন বিস্ময়ের মাধ্যমে। 9, পড়াশোনার ও বিভিন্ন দিকনির্দেশনা পেয়ে থাকেন বিস্ময়ের মাধ্যমে। 10, চাকরির বিষয়েও ভালো পরামর্শ পেয়ে থাকেন।
Talk Doctor Online in Bissoy App
Aksarahmed

Call

ফেসবুক চালান নিশ্চই? কোন লাভ আছে? এখানে আপনি ঘোরাঘুরি করলে নিজেই বুজতে পারবেন আপনার লাভ কি!! 

Talk Doctor Online in Bissoy App