আমার নাম রাজীব। ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং নিয়ে ডিপ্লোমা পড়ছি। গত ৫ বছর ধরে বাসায় বাসায় গিয়ে টিউশনি করিয়ে হাতখরচ চালাতাম। এখন আর ভালো লাগে না, তাই ছেড়ে দিয়েছি। আমি অনলাইনের কোন কাজই বলতে গেলে পারি না। এমন কোন কাজ কি আছে যা পড়ার পাশাপাশি করে মোটামুটি আয় করতে পারবো? অভিজ্ঞদের পরামর্শ আশা করছি। বর্তমানে আমার টাকার এবং ছোটখাটো কোন কাজের বিশেষ প্রয়োজন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি দুটো জনপ্রিয় পার্ট টাইম জব করতে পারেন । ভালো ইনকাম ও করতে পারেন । 

  1. পাঁচ তারকা রেস্টুরেন্ট এর ওয়েটার 
  2. পাঠাও রাইডার এ । 
আপনি প্রথমত যেকোনো বিদেশী বা দেশী রেস্টুরেন্ট গুলোয় পার্ট টাইম জব করতে পারেন । এর মধ্যে সব থেকে জনপ্রিয় হল পিজ্জা হাট এবং কেএফসি । এই দুটোয় অনেক স্টুডেন্ট কাজ করে । দেখা যায় বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র ছাত্রীরাই এই জব গুলো বেশি করছে। এতে ঘন্টা হিসেবে পেমেন্ট করা হয় । তাই আপনি ভালো রোজগার করতে পারবেন। 


এছাড়া আপনি পাঠাও রাইডার একটি নতুন সেবা ঢাকা ও চট্টগ্রামে শুরু হয়েছে তাই আপনি যদি এই দুই জায়গার লোক হন তাহলে এই সুবিধা টি নিতে পারেন। আপনার যদি একটি গাড়ি, মোটরসাইকেল, অথবা একটি সাইকেল থাকে তাহলেই আপনি এই কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবেন। আপনি এদের অফিসে চলে যান তারপর এরা আপনাকে বুঝিয়ে দিবে । গাড়ি থাকলে সেটি হবে ট্যাক্সি এর মতো পরিষেবা । বাইক হলে বাইকে একজন করে নিয়ে যাবেন আর সাইকেল হলে পার্সেল ডেলিভারির কাজ পাবেন । আশা করি আপনাকে বুঝাতে পেরেছি । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি ইংরেজি তে পারদর্শী এবং একটি ল্যাপটপ বা কম্পিউটার থকলে আমার সাথে যোগাযোগ করুন। কাজ ডাটাবেস আপডেট করা। আমি শিখিয়ে দিব।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ