বাংলাদেশের মেয়েদের যৌন সুখের জন্য 3 ইন্ঞি লম্বা লিঙ্গ যথেষ্ট এটা সম্পূর্ণ ভূয়া।এই দেশের 22/23 বছরের একটা মেয়েকে যৌন সুখ দিতে মিনিমাম 6 ইন্ঞি লম্বা ও 3 ইঞ্চি মোটা লাগে -ডাঃ আ খ ম বজলুর রশিদ,চর্ম ও যৌন বিশেষজ্ঞ চিকিৎসক, শেরেবাংলা মেডিকেল কলেজ,বরিশাল । আজকে আমি ডাক্তার দেখানোর সময় এ কথা  বলেছেন ।আসলেই কি সত্যি? খুব ডিপ্রেশন এ আছি।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি যে ডাক্তারের কাছে গিয়েছিলেন তিনি হয়তো আপনার সাথে ফাইজলামি করে বলেছেন আর যদি তা না হয় তাহলে হয়তো তিনি এসম্পর্কে ভালো জানেন না। একজন চিকিৎসকের জন্য তো আর সারা দেশের চিকিৎসকের কথা ভুল প্রমাণিত হয় না। আপনি অন্য একজন চিকিৎসকের কাছে শুনেন। তিনিও এটাই বলবেন যে যৌনমিলনে আনন্দ পাওয়ার জন্য বড় ও মোটা লিঙ্গের প্রয়োজন হয় না। এজন্য প্রয়োজন হয় দুইজন সঙ্গীর উত্তেজনা, যৌনমিলনে আগ্রহ এবং মনযোগ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমি ডাক্তারের কথার সাথে একমত হতে পারলাম না। আপনি যদি বেশী সময় থাকতে পারেন তাহলে হবে। 3" থেকে 3.5" হলেও সুখ দেয়া সম্ভাব।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
zahir368

Call

৬৮ % খাড়া লিঙ্গের মধ্যে অধিকাংশ পুরুষের লিঙ্গ ৪.৬ থেকে ৬ ইঞ্চি লম্বা হয়। ১৬ % লোকের সোজা লিঙ্গের সাইজ ৬.১ ইঞ্চি থেকে লম্বা এবং শুধু মাত্র ৬.৯ ইঞ্চি অতিক্রম করেছে.২.৫ % লোকের। এবং খাড়া লিঙ্গ মাত্র ১৬% পুরুষের ৪.৫ ইঞ্চি থেকেও ছোটো । তাদের আবার শুধু ২.৫% পুরুষের ৩.৭ ইঞ্চির নিচে। সুতরাং এখন আপনি জানেন। কিন্তু আপনি কি জানেন যে, কে লিঙ্গের সাইজ নিয়ে চিন্তিত? আর একটি একই সেমিনারে ৫২০০০ এর ওবেশি পুরুষ এবং মহিলার অংশগ্রহণ থেকে ৪৫ % লোকের এক প্রতিবেদনে বলা হয় যে তারা লিঙ্গের সাইজ নিয়ে খুশি নয় তাই তারা আরও লম্বা করতে চাই। পরিচিতদের তুলনামূলক গড়পর্তায় ১৬% পুরুষেরই ছোটো। এবং বৃদ্ধ পুরুষদের ক্ষেত্রে একই উপলদ্ধি পরিবর্তিত হয় না তাই এভাবে দেখাগেল একই সংখ্যক বৃদ্ধরা তাদের লিঙ্গ নিয়ে খুশি না কারণ তাদের শক্ত পুরুষের লিঙ্গের মতো সক্রিয় সোজা না। তাদের অপর্যাপ্ততার (কম সেক্স) পরিণতির বিষয় ধারনা আছে। পুরুষেরা বিশ্বাস করে যে তাদের লিঙ্গ এতো ছোট যে তারা তাদের সহপাটিদের সামনে ধোন বের করতে লজ্জা পায়। সম্ভবত সেক্স করার সময় তারা তাদের ছোটো নুনুকে বেশি লুকাই। এবং অবশেষে তাদের অসুন্দর এবং ব্যর্থ বলে বিচার করে। আন্যথায় কিছু মানুষ আছে যারা সম্ভবত খুব বড় লিঙ্গ নিয়েনিজেদের আত্মপ্রত্যয়ী এবং আকর্ষণীও বলে মনে করে। তবে মজার ব্যাপার সামগ্রিক রিপোর্ট থেকে জানা যাই যে, ৮৪ % মহিলারা তাঁদের পুরুষদের লিঙ্গের সাইজ নিয়ে আনন্দিত। তাই পুরুষের এই সমস্যাটি মহিলাদের নিকট কোন সমস্যা না বলেই বিবেচিত। গল্প এখানেই শেষ নয়, লিঙ্গের ব্যাপার হল মহিলাদের উপর। কারণ যখন মহিলারা লিঙ্গের সাইজ(আকার) সম্পর্কে বলে তখন তারা মোটাতেই আশাবাদী লম্বাতে নয় বলে বোঝায়। “একটা খুব লম্বা ত্বকের লিঙ্গ কখনো আরাম দায়ক নয় ছোটো লিঙ্গের মতো।” এটা বলেছেন লস এঙ্গেলস এর যৌনবিদ পাটটি ব্রিট্টন, পি এইস ডি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ