আজকাল সব ধরনের অনেক ভালো অ্যান্ড্রোয়েড মোবাইল পাওয়া যায়,কিন্তু সেগুলোতে ভালো ভালো গেমস্ বা ২০০ Mb ২৫০ Mb এর গেমস্ সাপোর্ট করেনা। আর সাপোর্ট করলেও ধীরে ধীরে লোড হয়। আমি এমন একটি স্মার্টফোন কিনতে চাই,যেটিতে সব ধরনের গেমস্ সাপোর্ট করবে। এখন আমি কোন ধরনের স্মার্টফোন কিনতে পারি?
Share with your friends
Call

আপনি ২ জিবি রেম যুক্ত একটি স্যামসাঙ্গ বা সাওমি ফোন কিনতে পারেন । এইসব মোবাইলে চার্জও বেশি যায় সাথে অনেক ভালো ও বেশি এম্বিযুক্ত আপ্স ও গেম সাপোর্ট করে। আশা করি আপনার উত্তর পেয়েছেন ।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি স্যামসাং জে2 প্রাইম নিতে পারেন।দাম 11,490  ।আমি কিনছি অনেক ভালোই সেটটা।আপনি যেমনটা চান তেমনটাই।

Talk Doctor Online in Bissoy App

গেম খেলার জন্য আমার কাছে ভালো লেগেছে "Sony Xperia S" মোবাইলটি। এটি গেম -এর জন্য বাজারে এখন সবচেয়ে ভালো মোবাইল হিসেবে পরিচিত। যদিও বাজারে নতুন এসেছে ও বেশ দামী। এই মোবাইলের প্রসেসর গেমের জন্য উপযুক্ত, স্ক্রীন অনেক বড় ও ব্যাটারীতে অনেকক্ষণ চার্জ থাকে। মোবাইলের অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড হওয়ার কারণে অনেক গেম ডাউনলোড করতে পারবেন,"গুগল প্লে" স্টোর থেকে। আজকাল যেসব মজার মজার থ্রি- ডি গেম গুলো আসছে, এগুলো সাধারণ মোবাইলে খেলা যায় না। কিন্তু শক্তি শালী প্রসেসর থাকার কারণে এই গেম গুলো খেলা যায় বেশ আরামেই।

Talk Doctor Online in Bissoy App
Call

গেমস খেলার জন্য বেশি র‍্যামের ফোন লাগবে। ২-৩ জিবি র‍্যাম না হলে ভালো করে গেম আসলেই খেলা যায় না। আপনি বাজেট বলেন নি। তবু আমি এফোর্ডেবল বাজেটে একটা ফোনের কথা বলছি। 

Symphony P9+ (১৩৪৯০ টাকা)
আপনার মূলত র‍্যাম ও রম লাগবে। ৩ জিবি র‍্যাম আর ৩২ রম এতে আছে। এছাড়া ক্যামেরা ১৩+১৩ এমপি অটোফোকাস, ওটিজি, ফোরজি সব মিলিয়ে এত কম দামে এটাই বেস্ট ফোন বলে আমি মনে করি।
Talk Doctor Online in Bissoy App