Call

Champ Cash চাকরি চাকরি চাকরি ঘরে বসে মোবাইল দিয়ে অনলাইন job আপনি কি বেকার ঘুরে বেরাচ্ছেন??? আপনি কি Students পড়াশোনার পাশাপাশি কোন partime কাজ করতে চান??? আপনি গৃহবধূ ঘরে বসে কাজ করতে চান??? আপনি কি অফিসের বেতনে সন্তুষ্ট নয় অতিরিক্ত আয় করতে চান আপনার সমস্ত অভাব দূর করতেই এই প্রথম Champ Cash নিয়ে এল সোনালী সুযোগ কোন টাকা খরচ না করেই বিনা পূজীতে ঘরে বসে একটা বড় টাকা উপার্জনের সুযোগ করে দিয়েছে Champ Cash যে কেউ ২-৩ ঘন্টা মোবাইলে কাজ করে প্রতিদিনে অনায়াসে উপার্জন করতে পারবে ৩০০-৫০০ টাকা কেবল মাত্র একটি Android ফোন আর ইনটারনেট কানেকশন এর মাধ্যমে জয়েন করতে আপনার কাছে কোন টাকা নেয়া হবে না। সম্পুর্ন ফ্রি জয়েনিং আপনি কি ভাবে Champ Cash এ জয়েন হবেন প্রথমে আপনার ফোনের Playstore এগিয়ে Champ Cash Money Free Apps টি Install করুন। Sign up with champ cash এ click করুন click করলে একটা ফরম চলে আসবে তা পূরন করে PROCCED এ ক্লিক করেন Refer id চাইলে 17763803 type করে verify /accept করুন জয়েন হওয়ার সাথে সাথে আপনাকে 1$ বা ১ড়লার bonus দিবে যার মূল্য বাংলাদেশে ৮২ টাকা আপনার ইনকামের টাকা আপনি মাসের শেষে ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে টাকা নিতে পারবেন অথবা আপনি বিকাশে বা মোবাইল রিচার্জ করতে পারবেন জয়েন হলে আপনাকে সম্পূর্ণ কাজ শিখিয়ে দিবো

Talk Doctor Online in Bissoy App
Call
আপনি এই সাইটথেকে আয় করে টাকা বিকাশে, ডাচবাংলায় বা রিচার্জে নিতে পারেন।প্রথমে এখানে ঢুকেন তারপর ডান সাইটের তিনটি দাগে ক্লিক করুন।তারপর Registetion এ ক্লিক করুন তারপর যে ফর্ম আসবে সেগুলো সঠিক তথ্য দিয়ে পুরন করুন।ওখানে একটা জায়গাই Sponser লিখা দেখবেন।সেখানে 21764 দিবেন।সব ঘর পুরন হলে Registerd এ ক্লিক করে কাজ শেষ করুন।তাহলেই একাউন্ট হয়ে যাবে।কাজ খুব সহজ।কোন সমস্যা হলে ফেইচবুকে এখানেযোগাযোগ করতে পারেন।
Talk Doctor Online in Bissoy App

আপনি earn money এপ্স অথবা BD earn এর অনেকগগুলো এপ্স আছে এগুলো ডাউনলোড দিবেন এবং এই সকল এপ্স দিয়ে পয়েন্ট সংগ্রহ করলে আপনি বিকাশের মাধ্যমে অথবা ফ্লেক্সিলোড এর মাধ্যমে টাকা পাবেন।

Talk Doctor Online in Bissoy App