Android Developer হতে কোন ল্যাংগুয়েজ শিখব  - বড় ভাই/বোনদের সাহায্য চাই ? ? কি দিয়ে শুরু করব -  ১/জাবা  ২সি  ৩ সি++ আমি খুব বিদ্ভান্তিতে আছি কোন ভাবে কারো সাহায্য পাচ্ছি না যদি দয়া করে আমাকে সাপোর্ট করেন বা ভালো  Development এর কন্টাক্ট নাম্বার বা Soical profile এর link. আমাকে সাহায্য করুন  !! আমি খুব নার্বাস ! ! আমার খুব শখ বা আমি এইগুলো খুব পছন্দ করি।
Share with your friends
ridwan204

Call

জাভা দিয়ে শুরু করবেন। আমি দুইটা প্লে-লিস্ট দিচ্ছি যেটা দেখলে আপনি উপকৃত হবেন।ইউটিউবে এর চেয়ে আর ভালো ভিডিও আমি দেখিনি। For java: Java Bangla Tutorials for Beginners | CORE Java | Complete OOP: https://www.youtube.com/playlist?list=PLgH5QX0i9K3oAZUB2QXR-dZac0c9HNyRa For Android : Android Bangla Tutorials ( সহজেই শিখুন Android ): https://www.youtube.com/playlist?list=PLgH5QX0i9K3p9xzYLFGdfYliIRBLVDRV5

Talk Doctor Online in Bissoy App

 আমার জানামতে এন্ড্রয়েড ডেভেলপমেন্ট বা হ্যাকিং এ প্রোগ্রামিং ল্যাঙ্গুজেয় এর দরকার হয়না।নতুন ডাটাবেজ তৈরিতে প্রোগ্রামিং দরকার হলেও এন্ড্রয়েড তার অপারেটিং সিস্টেমকে এডিট করার ক্ষমতা দেয়না।আপনি শুধু রুট ফোল্ডারের ডাটাই পরিবর্তন করতে পারবেন তার গভীরে না।আর এইটুকু এডিট এর জন্য ফোন রুট থাকতে হবে।রুট করার পর SE linux   ইনফোর্স থেকে পারমিসিভ করে দিবেন।তারপর  টার্মিনাল ইমুলেটর দিয়ে বিভিন্ন কমান্ডের মাধ্যমে পরিবর্তন করবেন।চাইলে কাস্টম রিকোভারিতে সিস্টেম স্টোরেজ মাউন্ট করে রিকোভারির ফাইল ম্যানেজারে গিয়ে হালকা পাতলা এডিট করতে পারেন অপারেটিং সিস্টেম তবে এক্ষেত্রে কাস্টম রম ব্যাবহার করতে হবে অবশ্যই।

Talk Doctor Online in Bissoy App
Unknown

Call

আমি নিজেও এ মুহুর্তে অ্যান্ড্রয়েড ডেভেলপমেন্ট কোর্স করছি। এর জন্য জাভা হলো প্রধান ল্যাঙ্গুয়েজ, বর্তমানে C++ এবং Kotlin সাপোর্টও রয়েছে।

আপনি জাভা দিয়ে শুরু করলেই ভালো এডভান্টেজ পাবেন, তবে সহজ মনে হলে C++ ও ভালো অপশন। বেশিরভাগ অনলাইন কোর্স এবং টিউটোরিয়াল জাভা কিংবা Kotlin ভিত্তিক। আলাদাভাবে প্রোগ্রামিং না শিখে অ্যাপ ডেভেলপ করতে করতেও প্রোগ্রামিং শেখা যাবে। ফ্রিতে শুরু করতে Udacity'র Android Fundamentals কোর্সটি ফলো করতে পারেন...

Talk Doctor Online in Bissoy App