বাংলাদেশের সেরা ওয়েব হোস্টিং কম্পানির নাম কি


শেয়ার করুন বন্ধুর সাথে

alpha.net.bd ও webhostbd (আমি জানি)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বাংলাদেশের সেরা ওয়েব হোস্টিং  কোম্পানির মধ্যে সাইবার ডেভলাপার বিডি অন্যতম। আপনি যদি ওয়েব হোস্টিং ও ডোমেইন নিতে প্রয়োজন মনে করেন, তাহলে সাইবার ডেভলাপার বিডি থেকে নিতে পারেন। আমাদের কাছ থেকে যেকোন ওয়েব সার্ভিস পেতে পারেন।

আরো তথ্য জানতে কল করুন : 01720410850
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বর্তমানে বাংলাদেশে অনেক গুলো প্রতিষ্ঠান রয়েছে যারা কিনা এখন ভালো সার্ভিসের সাথে বিভিন্ন প্লানের ওয়েব হোস্টিং প্যাকেজ তুলনামূলক স্বল্প মূল্যে  দিচ্ছে । আপনি সহজেই বিকাশ কিংবা রকেট দিয়ে পেমেন্ট করতে পারবেন।

যেমনঃ- টপ ফাইভ হোস্টিং কোম্পানি। যেখানে থেকে আপনি তুলনামূলক স্বল্প মূল্যে  বেস্ট ওয়েব হোস্টিং সার্ভিস পাবেন। 

তবে ডোমেইন ও হোস্টিং সম্পর্কে ভালো করে জেনেশুনে তারপর সঠিক একটি প্রতিষ্ঠান থেকেই নেয়া ভালো। তা নাহলে পরবর্তীতে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। 

কিভাবে একটি ভালো মানের হোস্টিং কোম্পানির সার্ভিস বেঁছে নিবেন? এ  সম্পর্কে বিস্তারিত জানতে এখনি ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

IT Nut Hosting বর্তমানে বাংলাদেশে সবচেয়ে ভালো মানের সার্ভিসের সাথে ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং তুলনামূলক স্বল্প মূল্যে দিয়ে থাকে । আপনি চাইলে সহজে বিকাশ ও রকেট দিয়ে তাদের কাছ থেকে আপনার পছন্দ মত ডোমেইন রেজিস্ট্রেশন বা কিনতে পারেন । তারা সাধারনত অতিরিক্ত কোন চার্জ করে না । আমি ২ বছর যাবত তদের এসএসডি শেয়ারেড হোস্টিং ব্যাবহার করে আসছি । এখন অব্দি আমার সাইট নিজের ভুলে ডাউন হওয়া ছাড়া তেমন বড় কোন সমস্যাই পরিনি। যদিও তাদের সাপোর্ট এজেন্ট এর সাথে কথা বলার পর তারা আমার সাইটটি ১৫ মিনিটের মধ্যে ঠিক করে দেয়। এছাড়া তারা ৯৯% আপ টাইম, বেস্ট সিকিউরিটি, আনলিমিটেড ব্যানউইড, আনলিমিটেড ওয়েবসাইট হোস্ট, লাইফটাইম ফ্রি SSL, ও ২৪/৭ অনলাইন সাপোর্ট সুবিধা দিয়ে থাকে। যা একজন বিগিনার অথবা প্রফেশনালদের জন্য খুবই ভাল বলে আমি মনে করি.


এছাড়া Bissoy ব্যবহারকারী হিসেবে আপনি যদি তাদের কাছ থেকে এই কুপন কোড "welbesto10" ব্যবহার করে হোস্টিং কিনেন তাহলে তাদের সকল হোস্টিং প্যাকেজ এ আপনি ৫ % ছাড় পাবেন । আপনি চাইলে তাদের হোস্টিং প্যাকেজ গুলো যাচাই করতে পারেন। 


ভিজিট করুন: https://itnuthosting.com.bd/ssd-web-hosting/ 


বিস্তারিত জানতে ইমেইল [email protected] করুন। অথবা কল করে 01841-৮৭৮৬৯০ যোগাযোগ করুন 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ