আমার কাছে ২ মুরগির বাচ্চা আছে।সে বাচ্চা গুলোকে আমি খুব ভালবাসি।কিন্তু সমস্যা হচ্ছে আজ কয়েকদিন ধরে আমার বাসার মানুষ আমার সেই বাচ্চা ২ টা কে জবেহ করে খাওয়ার চেষ্টা করছে।কখন আমি চায় না আমার এই বাচ্চা গুলোকে জবেহ করে খাওয়া হোক।খুব বেশি ভালবাসি বাচ্চা গুলোকে।আমি কোনোমতে বাচ্চা গুলোকে হারাতে চায় না।তবুও সবাই আমাকে খুব বেশি চাপ দিচ্ছে মুরগি গুলোকে জবেহ করতে।আমি সেই জন্য তাদেরকে আলাদাভাবে মুরগি এনেছি এবং তাদেরকে দিয়েছি। তারপর ও তাদের আমার এই ছোট ছোট মাসুম বাচ্চা গুলোকে মারার চেষ্টা করছে। আমি এখন কি করবো কিছু বুঝতেছি না।দিন দিন এইভাবে চিন্তায় আমার মাথা পাগল হয়ে যাচ্ছি। অপরদিকে আমার কয়েকদিন ধরে জ্বর।আমার কোনো চাকরি ও টাকা পয়সা নেই যে আমি অন্যদিকে চলে যাব।সামনে ২ মাস পর আমার পরীক্ষা।অনেক বুঝিয়ে বলছি সবাইকে কেউ রাজি হচ্ছে না শুধু একটা কথা আমার এই বাচ্চাগুলোকে জবেহ করবে।মনে করিছিলাম দুষ্টিমি করছে তাও করছে না।এখন আমি কি করতাম??? নাকি আত্মহত্যা করে মরে যাব???তবু আমার বাচ্চাগুলোকে হারাতে চায় না।আল্লাহ কেন আমাকে এত কষ্ট দেয়???
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

আপনার সমস্যাটি খুবই তুচ্ছ কিন্তু প্রতিক্রিয়াটা মারাত্মক। আপনি কখনো ভেবেছেন কি এই প্রশ্নটা অন্যদের কাছে কতটা হাস্যকর হতে পারে? 

সামান্য বিষয়ে এত বেশি গুরুত্ব দেয়াতেই আপনার সাথে এমন হচ্ছে। আপনার পরিবারের লোকজন আপনার এই মাত্রাতিরিক্ত সেনসিটিভিটি দেখেই হয় মজা করছে কিংবা বিরক্ত হয়ে সত্যিই মুরগি দু'টি থেকে আপনাকে আলাদা করার চেষ্টা করছে। পরিবারের লোকজন কখনোই চাইবেনা আপনি অস্বাভাবিক কোনো কিছুর প্রতি আকৃষ্ট থাকুন। মুরগির বাচ্চা আপনার পছন্দ, ভালো কথা, তাই বলে তাদেরকে নিজের জিবনের সাথে তুলনা করা কিন্তু মানসিক সমস্যার পরিচায়ক। যাই হোক, আপনার পরিবারের লোকজনকে সোজাসুজি বলুন যে বাচ্চাগুলোর কারনে আপনার স্বাভাবিক কর্মকাণ্ডে কোনো ব্যাঘাত ঘটবেনা কিংবা অতিরিক্ত ভালোবাসা দেখাতে গিয়ে আপনি তাদের বিরক্তির কারণ হবেননা, আশা করি এই সিম্পল স্টেটমেন্ট আপনার সমস্যার ইতি ঘটাবে। 


বাড়তি পরামর্শ হিসেবে বলছি, শুনতে খারাপ লাগলেও আপনার উচিত দ্রুত কোনো মানসিকরোগ বিশেষজ্ঞের সাথে দেখা করা, এরকম মন-মানসিকতা বজায় থাকলে ভবিষ্যতে বড়সড় কোনো দুর্ঘটনা ঘটে যেতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ