আমি অনার্স ১ম বর্ষ তে পড়ি।আমার নাম মো: আলহাজ (MD:ALHAJ).আমার নাম নিয়ে অনেকে নানা কমেন্ট করে। তাই আমার নাম Change করব। তাছারা আমার নিজের কাছেও নাম নিয়ে সংশয় লাগে। তাই আমি আমার নাম পরিবর্তন করব। তাই আমার এই অবস্থায় (অনার্স ১ম বর্ষ পড়া অবস্থায়)আমার নাম সম্পুর্ন পরিবর্তন করতে চাই। দয়া করে উওর জানালে উপকৃত হব।
শেয়ার করুন বন্ধুর সাথে

দেখুন জনাব আলহাজ্ব সাহেব আমি যতদূর জানি এখন আপনার নাম পরিবর্তন করা ঠীক হবেনা। ইচ্ছে করলে সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠান এবং শিক্ষা বোর্ডে যোগাযোগ করে নাম পরিবর্তন করা যায়,কিন্তু তাতে অনেক দৌড়াদৌড়ি এবং অনেক খরচ। তাছাড়া এফিডেফিট চাকরির ক্ষেত্রেে গ্রহনযোগ্য নয়। তাই নাম পরিবর্তন করা থেকে বিরত থাকুন। যেহেতু আপনার তো চাকরি করতেই হবে। এই ভুলটা মেনে নিন এবং নিজের নামকে সম্মান করতে ও ভালোবাসতে শিখুন। তাতে লোকেরা যাই বলুক না কেনো। ভালো থাকুন সর্বদা। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
mahmud505

Call

আপনি আপনার জন্ম সনদ এ অবশ্যই নাম বদলাতে পারবেন।কিন্তু আপনি তো এখন অনার্স এ পড়েন। তাহলে আপনার শিক্ষা ক্ষেত্রের সকল কাগজ এর নাম বদলাতে হবে।আর এ কাজ অনেক ঝামেলা আছে।শুধু জন্ম সনদ এ তো নাম বদলালেও আপনার সর্টিফিকেট, এ ত ওই নাম ই থাকবে।এখন দেখেন আপনি কি করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ