অাল্লাহ তাঅা'লা বলেন:

الْخَبِيثٰتُ لِلْخَبِيثِينَ وَالْخَبِيثُونَ لِلْخَبِيثٰتِ ۖ وَالطَّيِّبٰتُ لِلطَّيِّبِينَ وَالطَّيِّبُونَ لِلطَّيِّبٰتِ ۚ أُولٰٓئِكَ مُبَرَّءُونَ مِمَّا يَقُولُونَ ۖ لَهُم مَّغْفِرَةٌ وَرِزْقٌ كَرِيمٌ

দুশ্চরিত্রা নারীরা দুশ্চরিত্র পুরুষদের জন্য এবং দুশ্চরিত্র পুরুষরা দুশ্চরিত্রা নারীদের জন্য। আর সচ্চরিত্রা নারীরা সচ্চরিত্র পুরুষদের জন্য এবং সচ্চরিত্র পুরুষরা সচ্চরিত্রা নারীদের জন্য; লোকেরা যা বলে, তারা তা থেকে মুক্ত। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিয্ক।

অামি এ বিষয়ে অনেকের সাথে কথা বলেছি তারা অামাকে বলেছে, যে যেরকম অাল্লাহ্ তার সাথে সেরকম স্ত্রী মিলাবে। কিন্তু এখন কথা হচ্ছে অামার মত ব্যাভিচারী অার যেখানেই থাকুক না কেন অন্তত বাংলাদেশে নাই। অামার মাত্র এই ২৩ বছরের জীবনে অামি ৬০০ এর বেশি মেয়ের সাথে যৌন সঙ্গম করেছি। সেটা ফ্রিতে হোক বা টাকা দিয়ে হোক। মানুষ ভুলে যেনা করে ফেললে অাল্লাহ তাকে ক্ষমা করে দেন। কিন্তু অামি এটা করা পাপ জেনেও যেনাতে লিপ্ত হয়েছি। ৬০০ এর বেশি নারী যৌনির স্বাদ নিয়েছি।

এখন অামার প্রশ্ন হচ্ছে অামি কি এই পাপের কোন ক্ষমা পাবো না? কিভাবে প্রার্থনা করলে অাল্লহ্ পাক অামকে এ পাপ থেকে ক্ষমা দিবে?  অামি কি ভবিষ্যতে জীবনসঙ্গী হিসেবে কোন নেককার স্ত্রী পাবো না?


শেয়ার করুন বন্ধুর সাথে
ArfanAli

Call

আলাহ পরম ক্ষমাশীল। আল্লাহ সকল অপরাধের ক্ষমা করেন কিন্তু শিরকের মতো অপরাধ ক্ষমা করেন না। তিনি শিরক কারীকে ক্ষমা করেন না। তবে তিনি যদি চান তাহলে তাকেও ক্ষমা করতে পারেন। আল্লাহ ধৈর্যশীল। তিনি তার বান্দাদের অপরাধের শাস্তি তত্‍ক্ষণাত দেন না। সকলকে তওবার জন্য অনেক সুযোগ দেন। আপনাকে আল্লাহ ক্ষমাও করতে পারে যদি আপনি আপনার স্বভাব পরিবর্তন করে সর্বদা আল্লাহর ইবাদত ও ভালো কাজ করেন। মনে প্রাণে আল্লাহর কাছে তওবা করুণ। পরবর্তীতে যাতে আর খারাপ কাজ না করেন এই নিয়তে তওবা করুন। তবে একবার তওবা করে যদি আবার খারাপ কাজ করেন তবে ক্ষমা পাওয়া সম্ভব না। তাই আল্লাহর দরবারে মনে প্রাণে তওবা করুন, কান্না করুন, সময়মত পাঁচ ওয়াক্ত নামায কায়েম করুন, ভালো কাজ করুন , বিপদে মানুষকে সাহায্য করুন , নারীদের সম্মান করু , কুদৃষ্টিতে নারীদের তাকাবেন না মোট কথা আপনার কুপ্রবৃত্তিকে সংযত করুন। আল্লাহর কাছে ক্ষমা প্রার্থণা করলে তিনি অবশ্যই ক্ষমা করবেন কারণ তিনি ক্ষমাশীল। সবসময় ভালো কাজ করুন, খারাপ কাজ থেকে বিরত থাকুন , নিজের যৌনাঙ্গকে হেফাজত করুন প্রয়োজনে নফল রোযা রাখুন এতে করে ইবাদতো করা হবে এবং যৌনাঙ্গের হেফাজতো হবে অথবা বিবাহ করতে পারেন। আল্লাহর কাছে মানে প্রাণে ক্ষমা চান এবং আল্লাহর আদেশ মতাবেক জীবনযাপন করুন ইনশাআল্লাহ তিনি অবশ্যই ক্ষমা করবেন। এবং তিনি যদি চান অবশ্যই আপনি সচ্চরিত্র এবং নেককার নারী পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ