আমার বয়স ২২ কিন্তু আমি দেখতে বাচ্ছাদের মতো হাত পা শরীর অনেক চিকন আর আমি জুরে স্বুরে কথা বলতে পারিনা আমার সাউন্ড অনেক কম জুরে কথা বলতে চাইলে ও থমকে যাই সব সময় আমার মনের মধ্যে ভয় অনুভব করি আমি মাইক বা স্পিকারের সামনে দাড়ালে আমার শরীর কাপে নিজেকে কন্ট্রোল করতে পারিনা কি করলে স্বাস্থ্য ভালো হবে এবং জুর গলায় কথা বলতে পারবো
শেয়ার করুন বন্ধুর সাথে
Hasibul10

Call

         ভাই এখানে দুটি বিষয় বিবেচনা করতে হবে -১.জন্মগত সমস্যা নাকি ২.কৃত্রিম সমস্যা

যদি জন্মগত হয় তাহলে ভয় না পেয়ে আত্মবিশ্বাস বাড়ান-

কিন্তু যদি কৃত্রিমভাবে হয়ে থাকে তবে প্রাথমিক ঘরোয়া চিকিৎসা হিসাবে নির্দিষ্ট একটা সময় নিয়ে কন্ঠ পরিবর্তন করে কথা বলার চেষ্টা করুন প্রতিনিয়ত এটি কিছুদিন করলে দেখবেন একটা পরির্বতন এসেছে সেটাকে আরও দীর্ঘায়িত করার জন্য সচারচর কথা বলায় চেষ্টা করুন।ভয় পাবেন না সময় নিয়ে লক্ষ্য নিয়ে চলবেন।মোটা হওয়ার জন্য ডাক্তারের পরামর্শ সাপেক্ষে হামদর্দের ঔষধ সেবন করুন।

আশা করি আপনার অবস্থার উন্নতি হবে।

ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার প্রশ্নেই উল্ল্যেখ করেছেন যে, আপনার সাহস ভীরু প্রকৃতির। আপনি জোর গলায় কথা বলতে পারেন না, এবং নিজেকে দুর্বল মনে হয়। সমস্যার সূত্র এখানেই কারন, বিষয়টা এরকম যে মানুষ মাত্রই দুর্বল ব্যাক্তিদের উপর দাপট দেখাতে চায়। কথায় আছে ছোট গাছে বেড়াল ও উঠে। যাহোক পৃথিবীর বহু মানুষ আছে যা শারীরিক ত্রুটি কোন সমস্যার কারন হতে পারেনি। এর মূল কারন হলো ব্যাক্তিত্ব, আপনার ব্যাক্তিত্ব সবার সাথে শেয়ার করবেন। দূর্বল মানসিকতা দূর হলেই সমস্যার সমাধান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ