আমাদের সম্পর্ক সেপ্টেম্বরের ২৯ তারিখ ২০১৬ থেকে,কিন্তু এটা নিজ থেকেই সৃষ্টি হয়,তার সাথে আমার পরিচয় ফেসবুকে,তার পূবে আমার অন্য জনের সাথে সম্পর্ক ছিলো,কিন্তু সম্পর্ক টা প্রায় ভাঙ্গা অবস্থায় ছিলো কিন্তু ব্রেকাপ হয় নি,বিষয়টি সে জানত।সে আমার সাথে মিশতে মিশতে আমার খুব ঘনিষ্ট হয়,এবং আমি তার প্রতি দূর্বল হয়ে পড়ি,আমাকে প্রথম দিক দিয়ে অনেক সার্পোট করত,কিন্তু এখন জানি না,আচারনের ভিন্নতা,আমাদের সম্পর্কে এখনো প্রপোজ হয় নি,,,তার পরও অনেক ভালো ছিলো,কিন্তু ইদানিং আমাদের প্রচুর ঝগড়া হয়,আর বিয়ের কোনো নিশ্চয়তা পাচ্ছি না,বিষয়টি আমি বুঝি তাই জিজ্ঞেস করি না,ঝগড়ার সময় সে আমাকে আগের সম্পর্কের কথা বলে, বিষটি আমার অত্যান্ত খারাপ লাগে,সে আমার ব্যাপরে কেবল তার রুম মেট দের জানিয়েছে,আমি বুঝছি না আমার কি করা উচিত।আর আমাদের ঝগড়ার বিষয়টিও অত্যান্ত সাধারণ হয়ে থাকে,এই সাধারণ বিষয়টি অনেক বড় ঝগড়ায় রূপান্তরিত হয়,তাছাড়া ফেসবুকে পরিচয় হওয়ার কারনে আমি প্রথম দিক দিয়ে আমার অনেক তথ্য মিথ্যা দেয়,যেমন আমি কই থাকি? এটা,,,পরে আর সত্যটি বলা হয় নি,কিন্তু এটা বলেছিলেম আমরা সেখান থেকে বাসা ছেড়ে নতুন স্থানে বাসা নেই,,,আমার কি করতে হবে??


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনাকে এই বন্ধুর সাথে কথা বলা বন্ধ করে দিতে হবে। তাছাড়া ফেইসবুকের ফ্রেন্ড আর বাস্তব ফ্রেন্ডের মাঝে আকাশ পাতাল পার্থক্য তাছাড়া আপনার ওর এখনি এত ঝগড়া হয় সম্পর্ক এগিয়ে নিলে পরে কি হবে তা আপনি নিজেই কল্পনা করে দেখেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমত বি‌য়ের কথা চিন্তা কর‌ছেন অাপনা‌দের বয়স কত অার ছে‌লের পেশা কি? মিথ্যা দি‌য়ে শুরু হওয়া বিষ‌য়ের ফল সাধারনত ভাল হয় না। অা‌রেকটু সময় নিন দুজন দুজন‌কে ভালভা‌বে বোঝার চেষ্টা করুন তারপর সিন্ধান্ত নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার মত এই সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা অনেক বেশি যেহেতু  একটু ঝগড়া হলে আপনার আগের সম্পর্কের কথা বলে।আপনার সম্পর্ক নিয়ে আপনার  বয়ফ্রেন্ডের অনেক খারাপ ধারণা মাথায় আসতে পারে এর জন্য উনি নিজে শান্তি পাবেনা আপনাকে ও শান্তিতে রাখতে পারল না। যেহেতু উনি আপনার আগে সম্পর্ক সম্বন্ধ জানে উনি নিজেও নতুন সম্পর্কে জড়াতে পারে। আর ফেসবুকের তো মানুষ চিনা মহাদায়। যেহেতু আপনি সম্পর্ককে  পুরো  জড়িয়ে পড়েন নি তাই যা করবেন  খুব ভেবেচিন্তে করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ