আমি এবার এর ssc পরীক্ষাটি।আমার বয়স বর্তমানে ১৮+।আমার এক ছোট ভাই আছে ক্লাস 6 এ পড়ে। আমার মা গত বছর December মাসে মারা যায়।তাই আমার বাবা ৪ মাস আগে নতুন করে আরেকটি বিয়ে করে। আমার সৎমা আমার সাথে তেমন একটা খারপ ব্যবহার করেনা। কিন্তু ছোট বাই এর সাথে ভাল আচরন করেনা তা আমি অনেক বার লক্ষ করি। তিনি চায় আমি যাতে বিদেশ চলে যাই। আর আব্বুকে বার বার বুজায় যাতে আমাকে বিদেশ পাঠাই দেয়। এখন আমি অনেক টেনশনে আছি। আমার কিন্তু পড়ালেখা করার ইচ্ছা আছে। কিন্ত তারা চায় আমাকে ssc পর বিদেশ পাঠাইতে। আমি এখন কি করলে ভাল হবে, আমাকে কে যুক্তিসহ কিছু সাজেশন দিন প্লিস। এতে করে আমি অনেক উপকৃত হব।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার সৎমা কেমন এবং তিনি আপনার সাথে কেমন আচারন করেন সেটি আপনি ভালো জানেন । তিনি যদি আপনাকে আপনার উপকারের জন্য বিদেশে পাঠান তাহলে আপনি যেতে পারেন । আপনার যেহেতু বোঝার বয়স হয়েছে, আপনি চেষ্টা করলে বুঝতে পারবেন কেন তিনি আপনাকে বিদেশে পাঠাচ্ছে । এর পর আপনি নিজেই সিদ্ধান্ত নিন আপনি যাবেন কী যাবেন না । আপনার ভবিষৎ এর চিন্তা করে হলেও আপনি যেতে পারেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AzimAli

Call

কোনো কিছু সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে ভাবুন। নিজের বিবেক হচ্ছে সবচেয়ে বড় আদালত। বিবেকে যার বিচার করবেন সঠিক উত্তর পাবেন। ইচ্ছাকে প্রাধান্য দিন। পড়ালেখা ভালো লাগলে পড়ালেখাই করুন। আর মা সবসময় মা। বিশ্বাস করে তার কাছাকাছি জান। নিজের মায়ের জায়গায় বসিয়ে তিনাকে সন্মান জানান।  কথা দিচ্ছি সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ