আমার এখানে ইন্টারেনট খুব ব্যয়বহুল,  ১২৮কেবি এর জন্য বিল দিতে হয় বাংলা ৪২০০ টাকা (প্রায়) কিন্তু আমাদের কোম্পানির অনেকগুলো ৫৬mbps speed  এর wifi আছে যেগুলোর পাসওর্য়াড শুদু তাদের কাছে আছে,  তারাই ব্যবহার করে।  আমার রুট করা Android মোবাইল আছে , আমি কোন এফস এর মাধ্যমে তাদের wifi তে কানেক্ট করতে পারি! 
Share with your friends
Call

আপনি প্রথম আপনার কোম্পানির wifi এরিয়াতে যান,গিয়ে wifi টি আসবে, wifi ক্লিক করলে পাসওয়ার্ড দিতে বলবে,, এবং উপরেরে দেখবেন ওয়াই-ফাই সিকিউরিটি পাসওয়ার্ড কি দেওয়া আছে,,,,যদি wps অথবা wps/wpa পাসওয়ার্ড সিকিউরিটি থাকে তাঁহলে আপনি সেই wifi এর পাসওয়ার্ড জানতে পারবেন।

এজন্য wps wifi testar অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে, অ্যাপস গিয়ে, যে ওয়াই-ফাই টি কানেক্ট করবেন, সেই ওয়াই-ফাইতে ক্লিক করে,সিলেক্ট অটোমেটিক পিন ক্লিক করুন, এখান থেকে ১৭ কাস্টম পিন নিবে,,এগুলোর ভেতর থেকে একটা কাস্টম পিনে কানেক্ট হয়ে যাবে।

এবার,  wifi টির পাসওয়ার্ড দেখতে ফোন রুটেড হতে হবে,,আপনার মোবাইল তো রুট আছে, এখন আপনি প্লে স্টোর থেকে  wifi passward viewer অ্যাপসটি ডাউনলোড করে, wifi পাসওয়ার্ড দেখতে পারবেন।

আরেকটি উপায় আছে,সেটা হল, যদি wifi পাসওয়ার্ড সিকিরিটি  wps/wpa না হয়ে অন্য সিকিউরিটি হয়, তাঁহলে তো অ্যাপসের মাধ্যমে পারবেন না।

এজন্য wifi টির রাউটারের পিছনের  একটা ছবি তুলে এনে, সেই তোলা ছবিতে  রাউটারের পিছনে wifi টির কাস্টম পিন লিখা থাকে, সেই কাস্টম পিনটি মনে রেখে, wps wifi testar অ্যাপসে ক্লিক করে wifi টি ক্লিক করে দেখবেন কাস্টম পিন লিখা আছে,,কাস্টম পিনটি দিলেই কানেক্ট করতে পারবেন।আর পাসওয়ার্ড দেখবেন কিভাবে সেটা উপরের বলাই আছে।

কোন সমস্যা হলে মন্তব্য করবেন।

Talk Doctor Online in Bissoy App