আমি একটি মেয়েকে ভালবাসি। মেয়ে ও আমাকে ভালবাসে মেয়ের পরিবারটি আমাদের পরিবার থেকে একটু নিম্ন তাই আমার পরিবার মেয়েটিকে মেনে নিচ্ছে না। আর তা ছাড়া আমি আর ও সমবয়সী। ওর পরিবার থেকে বিয়ের চাপ দিচ্ছে এখন যদি আমার পরিবার থেকে বিয়ের প্রস্তাব নিয়ে যায় ত ওর পরিবার থেকে ওকে আরো কয়েক বছর সময় দিবে কিন্তু আমার পরিবার আমাদের সম্পরক টা মেনে নিচ্ছে না। এখন আমি করব?
শেয়ার করুন বন্ধুর সাথে

বাবা মা সব সময় সন্তানের ভালো চান কখনও সন্তানের ক্ষতি চাননা আপনি আপনার পরিবারকে ভালো করে বুঝিয়ে বলেন তাহলে তারা অবশ্য বুঝবে না বুঝলে ভালো করে বার বার যুক্তি দিয়ে বোঝান তাহলেই আপনার পরিবার আপনার কথা বুঝবে ৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ইসলামের দৃষ্টিতে বিয়ের আগে প্রেম ভালোবাসা নিষিদ্ধ। আপনি আশেপাশের একটা জিনিস খেয়াল করে দেখবেন প্রেম করে বিয়ে করলে তাদের সংসার খুব একটা টেকে  না টিকলেও একটু অশান্তি বিরাজ করে। হাদীসে আছে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, কেউ যদি তার বাবা মায়ের মতের বিরুদ্ধে বিয়ে করে তাহলে তার বিয়ে বাতিল বাতিল বাতিল এভাবে উল্লেখ করা হয়েছে। কাজেই তাদের মতামতের বাহিরে না যাওয়াটাই উত্তম। যদি তাদের মতামতের বাহিরে বিয়ে করে ফেলেন তাহলে যেনার অপরাধে অপরাধী হয়ে যাবেন। কাজেই আমার মতে তার কাছ থেকে দূরে সরে থাকাটাই ভালো হবে আপনার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ