Call

না, ভাই। লিঙ্গের মাথায় ঘা হওয়া সিলিফিস রোগের লক্ষণ নয়। তবে আপনার ঘা গুলো কেমন। তা জানা সম্ভব না হওয়ায় কিছু বলা যাচ্ছেনা। আপনি একজন যৌন ডাক্তারের চিকিৎসা নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যদি ক্ষত সৃষ্টি হয় তাহলে সেটি সিফিলিস। এর সমাধান পেতে DHMS ডিগ্রি ধারি ও রেজিঃ ডাক্তারের পরমর্শ নেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আপনার বিবরণ শুনে মনে হচ্ছে সিপিলিস হয়েছে।
  •  এই রোগ কোনক্রমেই পুষে রাখবেন না।
  • ডাক্তারের পরামর্শ ছাড়া কোন ওষুধ খাবেন না।
কি কি চিকিৎসা রয়েছে :-
এই রোগটি এতই ভয়ঙ্কর যে চিকিৎসা না করে ফেলে রাখলে মারাত্মক পরিস্থিতির জন্ম দিতে পারে। আর এ রোগটি এমনই যে মানুষ এর কথা গোপন করেই রাখতে চায়। আর এর বেশি ভুক্তভোগী হয় মেয়েরা। কারন তারাই বেশি রোগ গোপন করে রাখতে পছন্দ করে। এ রোগর চিকিৎসায় অ্যালোপ্যাথরা বেশ কিছু ঔষুধ ব্যাবহার করেন তার মধ্যে উল্লেখযোগ্য : Penicillin G injection, Ceftriaxone, Doxycyclin, Azithromycin.

হোমিওপ্যাথিক প্রতিবিধান :-
সিফিলিস চিকিৎসায় হোমিওপ্যাথিতেও রয়েছে সবচেয়ে কার্যকর এবং পার্শ্ব প্রতিক্রিয়াহীন ঔষুধ যেগুলো রোগটির যাবতীয় যন্ত্রনাদায়ক সব উপসর্গগুলো নির্মূল করে খুব দ্রুত আরোগ্যের দিকে নিয়ে যায়। হোমিওপ্যাথি যেহেতু রোগের রুট লেভেল থেকে কাজ করে তাই যে কোন রোগ একবার ভালো হওয়ার পর তা আর পূনরায় দেখা দেয় না। ভুল করেও রোগ নিয়ে বসে থাকবেন না। সিফিলিসে আক্রান্ত হলে কোন প্রকার সংকোচ না করে ভাল একজন হোমিওপ্যাথের সাথে যোগাযোগ করুন। দেখবেন অল্প কিছু দিনের মধ্যেই আপনি আবার স্বাভাবিক সুস্থ জীবন যাপন উপভোগ করতে পারছেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ