আচ্ছা আমরা জানি ,মহানবী (স:) এর পিতার নাম আবদুল্লাহ ।  ত যুক্তি অনুযয়ী যেহেতু এখনকার ধর্মপ্রান মানুষ বা স্কালার রা  বলছেন  মহানবী (স:) এর পিতার নাম আবদুল্লাহ সেহেতু আমরা মানছি ।

কিন্তু আমি বলব ; না ,মহানবী (স:) এর পিতার নাম আবদুল্লাহ ছিলো না ।  তাহলে প্রমান অবশ্যই এখনকার ধর্মপ্রান মানুষ বা স্কালারদের আগে দিতে হবে । ত এর প্রমার চাচ্ছি ?? কেউ কি দিতে পারবেন । নাকি মহানবী (স:) এর পিতার নাম আবদুল্লাহ এইটা একটা উপকথা । যুক্তিযুক্ত উওর যাচ্ছি ।

আসা করি উগ্রতা পরিহার করে উওর দিবেন ।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call
হাদিস বিশ্যাস করলে আর প্রমান লাগে না,  রাসুল আমাদের যা দিয়েছে তা আমরা বিনা দিদায় গ্রহন করি। এটা কেবল প্রবল বিশাসের কারনেই হয়ে থাকে।  
এসব হাদিস জানার জন্য কিছু কিছু বই আছে যন,

বুখারি, মুস্লিম আবু দাউদ, এরকম

এসব কিতাব যে কেউ লিখেনি যায়া একদম সৎ তারাই লিখেছেন,    সারাদিন গুরে গুরে হাদিয়া সংরক্ষন করেছে এসব মনিসি,  

মোট কথা আল্লাহ আমাদের কাছে এসব পৌছে দিয়াছ্বন। আমরা কিছুই জানতাম না তিনিই সব শিখিয়েছেন
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই ! মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর পিতার নাম আব্দুল্লাহ। এটা সকল শাস্ত্রের ঐকমত্য বক্তব্য। সহীহ বুখারীসহ অনেক হাদীস ও ইতিহাস গ্রন্থে বিষয়টি আলোচিত হয়েছে। বিষয়টি ঠিক দিনের সূর্যের মতো। এটাকে অস্বীকার করা মানে দিনের সূর্যকে অস্বীকার করা। উপরন্তু পৃথিবীর ইতিহাসে অনেক মানুষ অনেক বিষয় নিয়ে মতভেদ করেছে। কিন্তু এ বিষয়টি নিয়ে কেউ মতভেদ করে নি। এবং এমন প্রশ্নও কেউ তুলে নি। বোধ হয় আপনিই পৃথিবীর ইতিহাসে প্রথম ব্যক্তি যিনি এ প্রশ্নটি তুলেছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ