অামাদের এলাকায় একজন ভুয়া ডাক্তার অাছে! তিনি এসএসসি পাশ করেছে কিনা সন্দেহ! তাছাড়া তিনি যথন অামাদের গ্রামের স্কুলে লেখাপড়া করতো তখন মানবিক বিভাগে পড়তো! অার কেমনে কেমনে যেন ঢাকায় গিয়ে অনেক দিন থেকে এটা সেটা করে একসময় সে এমবিবিএস হিসেবে অাত্মঃপ্রকাশ করে! এবং অনেকগুলো প্রতিষ্ঠানে চাকুরী করে মানুষের সাথে প্রতারণা করে! তার সেই সময় নিজেকে কলকাতার কোন এক মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করা হিসেবে পরিচয় দিয়েছিল, এভাবে সে অনেক জায়গায় প্রতারণা করতো যখন কোন ঝামেলা হতো নতুন নতুন জায়গা পরিবর্তন করতো! কিছুদিন অাত্মঃগোপন থাকার পর অাবার অার এক জায়গায় ঘাটি দিতো! এবং এখন সে নিজেকে একটি রেজিট্রেশন নাম্বারসহ এমবিবিএস,এফসিপিএস সহ বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিয়ে ভুয়া চিকিৎসা দিয়ে মানুষের সাথে প্রতারণা করে অাসছে! জেলার সিভিল সার্জনও নাকি এর বিরুদ্ধে কোন অভিযোগ অামলে নেয়নি! 

এখন অামার প্রশ্ন কিভাবে? কোথায়? কি অভিযোগ দিলে উক্ত ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে অাইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে? যাতে তার দৃষ্টান্তমূলক শাস্তি হয়!


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার কাছে যদি সুস্পষ্ট কোনো প্রমাণ থাকে, তবে আপনি দুদকের কাছে অভিযোগ করতে পারেন। এক্ষেত্র আপনি ইমেইল করতে পারেন, http://www.acc.org.bd

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যদি তাই হয় তাহলে বিভিন্ন মিডিয়ার সাথে যোগাযোগ করতে পারেন।সেটা সরাসরি অথবা ইমেল,ফেইসবুক ফেইজে(তালাশ,৩৬০ ইত্যাদি)। কারণ মিডিয়ারাই পারে এসব কাজের সমাধান দিতে।মিডিয়ার সাথে যোগাযোগ করার পর পরই উর্ধত্তণ কর্মকর্তাকে জানান তাহলেই সমাধান দ্রুত পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ