আমি আবিবাহিত,এখনও শারিরিক কোন সম্পর্ক করিনি । কিন্তু প্রায় ৮ বছর ধরে নিয়মিত হস্তমৈথন করেছি । যার ফলে এখন কোন যৌন উত্তেজনা মূলক কিছু দেখলে বা করলে আমার পুরুষাঙ্গ শক্ত হয়না ,হলেও কিছুক্ষণের মাঝেই আবার নিস্তেজ হয়ে যাই ।কিন্তু মনের মাঝে যৌন উত্তেজনা ঠিকই কাজ করে । আমি লক্ষ্য করে দেখেছি প্রচণ্ড যৌন উত্তেজনা হলে আমার পুরুষাঙ্গ দিয়ে মণি বের হই কিন্তু পুরুষাঙ্গ স্বাভাবিক থাকে,শক্ত হয়না । এখন হস্তমৈথন করার সময় ও পুরুষাঙ্গ বেশিক্ষণ শক্ত হয়ে থাকে না যতক্ষন না হাত দিয়ে নড়াচড়া করি । তাই পুরুষাঙ্গ কিভাবে শক্ত করা যতক্ষন উত্তেজনা থাকবে ততক্ষন ??  


শেয়ার করুন বন্ধুর সাথে
TanjimAhmed

Call

কোন ঔষধ নেই এর জন্য। আজে বাজে কলিকাতা হারবাল খাবেন না। হীতে বিপরীত হবে। এইগুলা সব হইছে হস্তমৈথুনের ফলে। সো বাদ দিন এই বাজে অভ্যাস। আগামীতে সব সমাধান হবে। যেভাবে নস্ট করেছেন সেভাবে ঠিক হবে না, তবে উন্নতি হবে। 

যৌন উত্তেজনামূলক কিছু দেখবেন না। কিছুই না।

নারীদের দিকে কামুক নজরে তাকাবেন না। 

ভুলেও লিংগ হাতাবেন না।


এইবার নিজে নিজে করুন।  

রুমে একা অবস্থায় উলংগ হয়ে মেডিটেশান করুন। মেডিটেশান শেষে নিজের লিংগ না ছুয়ে দাড়া করান। আবার শীথীল করুন। এই কাজগুলো খুব কাজে দেয়। আসলে যা হয় তাহল নিজের উপর আস্থা বাড়ে। কন্ট্রোল বাড়ে। এইগুলাই সেক্স লাইফের মূল ব্যাপার। বঊ এর চিন্তা বাদ দেন। সে আসলে পরে দেখা যাবে। যৌন চিন্তা কম বা বন্ধ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ