শেয়ার করুন বন্ধুর সাথে

Call

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার। স্বাগতিকদের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবেন সাকিব-মুশফিকরা। বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টায় শুরু হবে ম্যাচটি। সিরিজের ছয়টি ম্যাচই একই সময় শুরু হবে।

কোন টিভিতে দেখা যাবে ত্রিদেশীয় সিরিজের খেলাগুলো, তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহের কমতি নেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, খেলাগুলো বাংলাদেশে সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ড ছাড়া অন্য দল নিউজিল্যান্ড। প্রতিটি দলই একই প্রতিপক্ষের সঙ্গে দুটি করে ম্যাচ খেলবে। সিরিজে দলগুলো খেলবে চারটি করে ম্যাচ। আসরের কোনো ফাইনাল নেই। সবচেয়ে বেশি পয়েন্ট পাওয়া দল হবে সিরিজ-সেরা।

বাংলাদেশের জন্য এই সিরিজ যথেষ্টই গুরুত্বপূর্ণ। সিরিজে ভালো কিছু করতে পারলে র‍্যাংকিংয়ে উন্নতি হবে, আগামী সেপ্টেম্বর পর্যন্ত আটের মধ্যে র‍্যাংকিং ধরে রাখতে পারলে পরবর্তী বিশ্বকাপে সরাসরি অংশ নেওয়ার সুযোগ পাবে। এর পর ১ জুন থেকে চ্যাম্পিয়নস ট্রফি শুরু হবে ইংল্যান্ডে।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ সূচি

১২ মে বাংলাদেশ-আয়ারল্যান্ড

১৭ মে বাংলাদেশ-নিউজিল্যান্ড

১৯ মে বাংলাদেশ-আয়ারল্যান্ড

২৪ মে বাংলাদেশ-নিউজিল্যান্ড

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
বাংলাদেশের খেলাগুলো বিটিভি সরাসরি সম্প্রচার করবে এটা নিশ্চিত । তবে অন্যান্ন দেশের খেলা দুয়েকটা সম্প্রচার নাও করতে পারে । তবে সকল খেলা সরাসরি সম্প্রচারের সম্ভাবনাই বেশী
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ