Unknown

Call
ওয়াকিটকি কোনো অ্যাপ নয়। এটি এক ধরণের ডিভাইস যা রেডিও তরঙ্গের মাধ্যমে সমজাতীয় অন্যান্য ডিভাইসের সাথে কানেক্ট করা থাকে। বড়সড় ইলেকট্রনিক্স এর দোকানে এগুলো কিনতে পাওয়া যায়।

মোবাইল ওয়্যারলেস নেটওয়ার্কের রেঞ্জ খুবই কম, তারউপর দেয়ালের বাধার কারণে তা আরও হ্রাস পায়। এজন্য আপনার কাঙ্ক্ষিত টাইপের কোনো উল্লেখযোগ্য অ্যাপ নেই।
Talk Doctor Online in Bissoy App
RuhitPaul

Call

আমার মতে ভালো কাজ করে Wi-Fi Talkie FREE. এটা দিয়ে আগে যেকোনো একজন মোবাইল থেকে হটস্পট চালু করে অন্যজন কানেক্ট হয়ে নিবেন। তারপরে এপে ঢুকলে অন্যজনকে সো করবে তখন ফ্রি কল, মেসেজ, ফাইল আদান-প্রদান ইত্যাদি করতে পারবেন। তবে উল্লেখ্য যে এই এপ ব্যাবহার করতে পারবেন স্বল্প দূরত্বে (যতোদূর আপনার হটস্পট থাকে)। আমার সিম্ফনি এইচ ৪০০ মোবাইলে খোলা যায়গায় ১৩০ মিটার পায়। অন্য মডেলে হয়তো অন্য রকম হতে পারে। এবং এই এপ ব্যাবহারে ডাটা অন করতে হবে না। 

অন্য আরেকটি এপ হচ্ছে Zello. এটা ব্যাবহারে ডাটা চার্জ হয়। কিন্তু অনেকেই বলতে পারে ডাটা চার্য হলে তো অন্য ইমু, ওয়াটসয়াপ ইত্যাদি আছে। এই এপের বাড়তি সুবিধা হলো কম নয়েস। এবং রেঞ্জ পৃথিবীর ভিতরে যেকোনো এক জায়গা থেকে আরেক জায়গা। তবে বলা বাহুল্য যে এই এপে আমি একেবারেই শিশু তাই এই এপ সম্পর্কে এতো কিছু বলতে পারবো না।।

Talk Doctor Online in Bissoy App