কোন ভাবেই সাইট এর ব্যাক লিঙ্ক বাড়াতে পাড়ছিনা। ব্যাক লিঙ্ক বাড়াবার উপায় জানতে চাই। এলেক্সার সিমিলার সাইট কি নিজে থেকে পছন্দ করা যায় নাকি এটা এলেক্সা ক্রিয়েট করে ? জানাবেন প্লিজ...। আমি প্রশ্ন করে কোন উত্তর পাইনা! আমার প্রশ্নগুলিকি খুব পচা হয় ? image


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

ফ্রিতে ব্যাকলিঙ্ক বাড়াতে হলে আপনাকে কিছুটা পরিশ্রম করতে হবে।

প্রথমে সুপরিচিত কোনো ব্লগ বা ফোরাম সাইটে একাউন্ট খুলুন, একাউন্ট ইনফোতে আপনার সাইট যুক্ত করুন। নিয়মিত ভালো মানের পোস্ট করা শুরু করুন, যদি পোস্টের ইনফোকার্ডে আপনার সাইটলিঙ্ক উল্লেখ থাকে তাহলে ভালো আর না থাকলে আপনি নিজে যুক্ত করে দিন। এর মাধ্যমে ব্যাকলিঙ্কের পাশাপাশি কিছু এক্সট্রা ভিজিটরও পেয়ে যাবেন। পাশাপাশি অন্যান্যদের পোস্টে লাইক এবং কমেন্ট করার মাধ্যমেও আপনি কম সময়ে প্রচুর ব্যাকলিঙ্ক পেয়ে যাবেন।

স্কুইডো, টাম্বলার ইত্যাদি সাইটে অ্যাকটিভ থাকার মাধ্যমেও ব্যাকলিঙ্ক তৈরি করা সম্ভব। সবসময় একটা বিষয় মাথায় রাখলেই হবে- "আপনার প্রোফাইল যত বেশি স্থানে উল্লেখ করবেন, আপনি তত বেশি ব্যাকলিঙ্ক পাবেন"


অ্যালেক্সা সিমিলার সাইট অটোম্যাটিকালি জেনারেট হয়। সাধারণত মানুষ কি বিষয়ে সার্চ করে একটি সাইট ভিজিট করছে তার উপর নির্ভর করে এই সিমিলারিটি নির্ণয় করা হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ