আমি কিছুদিন আগে বিয়ে করেছি। বিয়ের আগে রেগুলার হস্তমৈথুন করতাম। তখন যে কোন পর্ন ছবি দেখলেই আমার পেনিস শক্ত হয়ে যেত। কিন্তু বিয়ে পর আমি যখন প্রথমবার আমার বউয়ের কাছে যাই অনেক চেষ্টা করেও আমার পেনিস শক্ত করতে পারি নাই। এই জন্য বউয়ের সাথে মিলন করা সম্ভব হয় নাই। কিন্তু পেনিস নরম থাকা অবস্থায়ই অল্প কিছু সময়ের মাঝে কোন প্রকার মিলন বা মৈথুম ছাড়াই আমার বীর্যপাত হয়ে যায়। ২ ঘণ্টা সময়ের মাঝে ২ বার চেষ্টা করায় একই ফলাফল হয়েছে। এখন আমি লজ্জায় আমার বউয়ের কাছে যেতে পারছি না। ঐ দিনের পর থেকে গত ৬/৭ দিনে আমার পেনিস একবারও শক্ত হয় নাই।
যৌনতা বিষয়ে আমি খুবই অনভিজ্ঞ। আগে কখনো কোন মেয়ের সাথে মিলন করি নাই।
এখন আমার প্রশ্ন হচ্ছে, প্রথমবারের জন্য এটা কি স্বাভাবিক ঘটনা?? নাকি আমার বড় ধরনের কোন সমস্যা হয়েছে??? যদি সমস্যা হয়ে থাকে তাহলে এর ঘরোয়া কোন সমাধান করা সম্ভব??? নাকি ডাক্তারের কাছে যেতে হবে???
বিঃদ্রঃ আমি খুব কম ঘুমাই। প্রতিদিন গড়ে ২/৩ ঘণ্টা। মাঝে মাঝে দুয়েকরাত না ঘুমিয়ে কাটাই। যৌন শক্তির উপর ঘুমের কোন প্রভাব আছে কিনা???
কোন প্রকার নেশার (মদ, গাঁজা, ড্রাগস) অভ্যাস নাই। আগে সিগারেটের অভ্যাস ছিল। ১ বছর আগে সিগারেট খাওয়া ছেড়ে দিয়েছি।
জানালে উপকৃত হব।

শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার যৌন সমস্যা আছে,আপনি অবশ্যই

যৌন বিশেষঙ ডাক্তার দেখাবেন,আর প্রতিদিন

মধু কালোজিরা খাবেন, সকালে খালি পেটে রসুন

খাবেন,আপনি হামদর্দের এই ঔষধগুলোও খেতে

পােরন,image

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call
প্রথম যৌন অভিজ্ঞতা এমন হতে পারে লিঙ্গ উত্থান  সংক্রান্ত এমন সমস্যা অনেকের হয়ে থাকে, ওটা নিয়ে অধিক চিন্তার কোন কারণ নেই. দুশ্চিন্তা পরিত্যাগ করে স্বাভাবিক জীবন যাপন করুন, দেখবেন সব ঠিক হয়ে যাবে। লিঙ্গ শক্ত বা উত্তেজিত হচ্ছেনা কেন এটা ভাবতে থাকলে তো আপনার মনে যৌন উত্তেজনাই আসবেনা। লিঙ্গ উত্তেজিত করার চেষ্টা পরিত্যাগ করুন। মনে যৌন উত্তেজনা এলে লিঙ্গ নিজে থেকেই শক্ততা প্রাপ্ত হয়ে উঠবে। লিঙ্গ শক্ত না হওয়ার ফলে সঙ্গম করতে না পারলেও সেটা নিয়ে দুশ্চিন্তা করবেন না। বিশেষজ্ঞদের মতে লিঙ্গ শক্ত না হওয়ার জন্য ইরেকশন, রক্ত সঞ্চালন ও মানসিক শক্তির উপর নির্ভর করে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ