যৌন শক্তি বাড়াতে চাই,তো আপনাদের কাছে শুনেছি চড়ই পাখি খেলে নাকি যৌন শক্তি বাড়ে,তাই কি ভাবে খেতে হবে চড়ই পাখি টা,রান্না করে নাকি অন্ন কিছু করতে হবে,,,
শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

চড়ুই পাখি খেলে যৌন শক্তি বৃদ্ধি পায় এগুলো ভোগাস, বিজ্ঞান বা ডাক্তারি কোন বিত্তি নাই, এটা সম্পুর্ন গাঁজাখুরি কথা। 

একটি ভ্রান্ত ধারণার ফলেই মরতে হচ্ছে চড়ুই পাখিদের। চড়ুই পাখির মাংস খেলে মানুষের যৌনক্ষমতার বৃদ্ধি ঘটে– এ ভুল বিশ্বাসের ফলে এয়ারগানসহ নানা ধরনের বন্দুকের গুলির আঘাতে শহরে-গ্রামে মৃত্যুর কোলে ঢলে পড়তে হচ্ছে নিরীহ চড়ুইদের।

 

কিছু মানুষ এই ভুল তথ্যটি অন্যদের কাছ থেকে শুনে বিশ্বাস করে বসেন। সুযোগ পেলেই তারা খুঁজতে থাকেন চড়ুইয়ের মাংস। এমন ভুল বিশ্বাসনির্ভর কিছু মানুষেরা সংগঠিত হয়ে নামেন চড়ুই নিধনে।

 

বাংলাদেশ বার্ড ক্লাবের প্রতিষ্ঠাতা এবং প্রখ্যাত পাখি গবেষক ও লেখক ইনাম আল হক বাংলানিউজকে বলেন, ‘চড়ুইয়ের মাংসে মানুষের যৌনতা বৃদ্ধির কোনো সম্পর্কই নেই। এটি নিতান্তই ভুল ধারণা। চড়ুইয়ের মাংসে মুরগিসহ অন্যান্য পাখির মাংসের মতোই উপাদান রয়েছে। এখানে নেই শারীরিক যৌন ক্ষমতা বৃদ্ধির কোনো উপাদানও’।  

 

‘পুরুষ চড়ুই পাখিটিকে যৌন সঙ্গমের সময় বারবার স্ত্রী চড়ুইয়ের ওপরে উঠতে দেখা যায় বলে কিছু মুর্খ মানুষের ধারণা এমন যে, পুরুষ চড়ুইটির যৌন ক্ষমতা অনেক। তাই তার মাংস খেলেও উপকার পাওয়া যাবে। আসলে এসব ধারণা পুরোপুরি ভুল’।

 

‘পুরুষ চড়ুইয়ের এমন ঘন ঘন আচরণের একমাত্র কারণ- সে যৌনকর্মে অদক্ষ। চড়ুই ছোট প্রাণি বলে তাদের শরীরের যৌনতার স্থানে ছোট ছিদ্র অবস্থিত। তাই পুরুষটিকে ওই ছিদ্রে লক্ষ্য স্থাপনের জন্য বহুবার বহু সময় ধরে চেষ্টা চালিয়ে যেতে হয়। প্রকৃতিগতভাবেই তারা এমন’। আজকে বিজ্ঞানের যুগেও অনেক অন্ধ মানুষ আছে যারা নিরীহ চড়ুই পাখি খেলে যৌন শক্তি বৃদ্ধি পায় বলে মনে করে, এটা মুর্খতা ছাড়া আর কিছুই নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ