বিয়ের ২ বছর ৮ মাস পর আমি আমার বোনের বাসায় যাই।রাত্রে খাওয়ার পর টিভি দেখতে বসি। আমি, আমার বোন, দুলাভাই, ভাগিনা। টিভি দেখতে দেখতে সবাই ঘুমিয়ে পড়ে । তার পর দুলাভাই আমার শরীরে হাত দেয় । আমি নিষেধ করি কিন্তু সে শোনেনা এক পর্যায়ে আমার স্তনে এবং শরীরের বিভিন্ন জায়গায় হাত বোলাতে থাকে । আমারো ভালোলাগা শুরু হয় তাই আমি আর নিষেধ করিনি।তার পর আমার হাত ধরে পাশের রুমে নিয়ে যেতে চায় কিন্তু আমি যাইনি। তার পর সে ঢাকায় চলে যায়।। এবং আমার কাছে ফোন করে বলে আমাকে একটা দিনের জন্য কাছে চায়।কিন্তু আমি প্রথম রাজি হইনি পরে আমি রাজি হই।এবং সে আসলে তার বাসায় যেতে চাই।প্রত্যেক রাত্রি আমার স্বামীর সাথে কথা বলার পর দুলাভাই এর সাথে কথা বলি। দুলাভাই আসার ১০ দিন আগে আমার স্বামী সব কিছু জানতে পারে।এবং আমার সাথে ঝগড়া হয়। আমিও সব কিছু স্বীকার করে ক্ষমা চাই। আর একটা কথা আমরা দীর্ঘ ৪ বছর প্রেম করার পর বিয়ে করি। আমার স্বামী আমাকে এবং আমি আমার স্বামীকে ভীষন ভালোবাসতাম। কিন্তু কেন এমন করলাম নিজেও বুঝতে পারছিনা।আমি আসলেই ওকে অনেক কষ্ট দিয়েছি। অনেক বড় ভুল করেছি। আমি জানতে চাই কি করলে আমি আমার স্বামীর ভালবাসা পাবো। please জানাবেন।আমি ওকে অনেক ভালোবাসি।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার প্রথম অন্যায় হয়েছে, আপনি আপনার দুলাভাইকে বাধা না দিয়ে। দ্বিতীয় অন্যায় হয়েছে, তার কথায় রাজি হয়ে। সবকিছু মিলিয়ে, আপনি একটা বড় ধরনের অন্যায় করছেন। প্রতারনা করেছেন আপনার স্বামীর সাথে। এরুকুম ব্যাপারগুলো কোন স্বামীই সহজে মেনে নিতে পারেনা। এখন আপনি যেহেতু আপনার ভুল স্বীকার করেছেন এবং আপনাদের পূর্বে ৪বছরের ভালোবাসা ছিল। সেক্ষেত্রে হয়তো আপনার স্বামী আপনাকে মাফ করতেও পারেন। তবে এটা বলতে পারি, আপনি ভালো মানুষ! যা কিছু করেছেন আবেগে পড়ে করেছেন। মনে রাখবেন- "যে ভুল করে সে মানুষ, আর যে ভুল বুঝতে পারে সে একজন ভালো মানুষ" আপনি আপনার স্বামীর কাছে ক্ষমা চেয়ে তাকে প্রতিজ্ঞা করে বলেন যে আপনি আর কোনদিন এরুকুম কাজে জড়াবেন না। এবং আপনাকে যেন সে বিশ্বাস করে। আশা করি আপনার স্বামী আপনাকে বুঝবে এবং আপনাকে মাফ করে দিয়ে আগের মত ভালোবাসবে। আপনাদের সুখী সংসার কামনা করছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি যে কাজ গুলো করেছেন সে কাজ গুলো আপনি আবেগে করে ফেলেছেন আপনার দুলাভাই আপনা কে টিজ করত সেটা আপনি কমন ভেবে নিয়েছিলেন এখন আপনার স্বামীর কাছে মাফ চাইতে পারেন এবং তাকে একবার সুযোগ দেয়ার অনুরোধ করতে পারেন, মানুষ মাত্রই ভূল আছে, এখন আপনি বুঝতে পেরেছেন এজন্য আপনাকে ও অনেক ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ