আমার একটি ছো্ট্ট সাইট আছে। নাম- http://www.ultimatebd.net সাইটটি google এর এড বসাবো ভেবে সাবমিট করলাম। কিন্তু আমার সাইটি বাংলায় আরঐ খানে যে ভাষা গুলা দেয়া আছে তা সব ইংরেজী এবং অন্যান্য বাংলা ভাষা নাই। তার পরে০ আমি ইংরেজী সিলেক্ট করে সাবমিট করি কিন্তু কিছুক্ষণ পর আমাকে জানানো হয় আপনার সাইটের ভাষা ঠিক নাই। এই ক্ষেত্রে আমার কি করা উচিত?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

গুগল অ্যাডসেন্স নতুন করে অ্যাকাউন্ট করার সময় বাংলা সাইট সাপোর্ট করে না। কিন্তু সচল অ্যাকাউন্টের বিজ্ঞাপন বাংলা সাইটে দেখায়। আপনি যদি আপনার সাইটের জন্য অ্যাডসেন্স অ্যাকাউন্ট চান তাহলে অবশ্যই একটি ইংরেজি অথবা সাপোর্টেড ভাষায় একটি সাইট খুলে আবেদন করুন। অ্যাকাউন্ট একটিভ হলে ওই অ্যাকাউন্টের কোড বাংলা সাইটে বসান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার যেটা করা উচিত সেটা হচ্ছে এডসেন্স বাদ দিয়ে অন্য কিছু ব্যবহার করা। বাংলা সাইটে যারা এডসেন্স ব্যবহার করছে তারা যে খুব একটা সফল হয়েছে শুনি নাই, আমি নিজেও ব্যবহার করেছি। ওই চিন্তা পুরোপুরি বাদ দিয়ে Green-Red ব্যবহার করতে পারেন(বাংলাদেশী এডের জন্য), তাতেও খুব একটা লাভ হবে না। Adhitz আমার মনে হয় বেশ ভাল হবে, adswinner বা, a-sds ব্যবহার করে দেখতে পারেন। a-ads সবচেয়ে বেশী দেয় কিন্তু Bitcoin এ যা বাংলাদেশে বিনিময় নিষিদ্ধ। Adhitz , adswinner ছোটখাট সাইটের জন্য ব্যবহারকারীদের বিরক্তি উৎপাদন ছাড়া সবচেয়ে ফলদায়ী মাধ্যম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ