স্ত্রীর সাথে সহবাসের পর বীর্য যোনীর বাইরে ফেলতে চাই তাই চরম মুহূর্তে লিঙ্গ যোনি থেকে বের করে হাত দিয়ে লিঙ্গে কিছুটা মৈথুন করতে হয় বীর্য ভালো ভাবে বের হওয়ার জন্য। সেটাকি হস্তমৈথুন এর পর্যায়ে পড়বে? আর এতে কি হস্তমৈথুনের গুনাহ হবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্নের জন্য।

যদি মিলন চলাকালীন চরম মুহুর্তে  ও সাথে সাথে লিঙ্গ বের করে বাহিরে বীর্যপাত করান তাহলে গোনাহ হবে না তবে বীর্য বাহিরে ফেলার হুকুম স্ত্রীর কাছে নিতে হবে যদি ওনি পার্মিসন দেয় তবেই বীর্য বাহিরে ফেলতে পারবেন অন্যথয় নয় আর এতে গোনাহ হবে না।

আর যদি মিলন চলাকালীন চরম মুহুর্তে বীর্যপাত না হয়ে লিঙ্গ বের করে হাত দিয়ে মৈথুন করে বীর্য বাহিরে ফেলেন তাহলে এটা হস্তমৈথুন হবে ও এতেও গোনাহ হবে।

  যদি মিলন চলাকালীন হাত স্পর্শ ব্যতীত মিলন চলাকালীন বীর্যবেরিয়ে আসবে এমন মুহুর্তে লিঙ্গ বের করে বাহিরে বীর্য ফেলতে পারেন সমস্যা নেই এর পর লিঙ্গের মধ্যে থাকা বীর্যের অংস হাত দিয়ে টেনে ফেলতে পারেন বা প্রস্রাব করলেও বের হয়ে যাবে সমস্যা নেই আর এটা হস্তমৈথুন হবে না।

তবে মনে রাখবেন জন্মনিয়ন্ত্রণ ক্ষেত্রে মিলন চলাকালীন আজল /বীর্যপাত বাহিরে ফেলতে   চাইলে অবশ্যই মিলনের আগেই  স্ত্রীর কাছে পার্মিসন নিতে হবে যে বীর্যবাহিরে ফেলবো কিনা।

আশা করি বুঝতে পারছেন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ