আমি মেয়ে। আমি আমার হাসবেন্ড এর সাথে সেক্স করার সময় প্রথম যখন অনেক উত্তেজিত থাকি তখন অনেক বির্য বের হয়। তারপর সহবাস করার কিছুখন পর আমার বির্য বের হওয়া পুরাপুরি বন্ধ হয়ে যায় তখন হাসবেন্ড এর লিঙ্গ আমার যোনিতে আর ঢুকতে চায় না। আর ঢুকাতে গেলেও আমি অনেক ব্যাথা পাই আর হাসবেন্ড এর লিঙ্গেও অনেক ব্যাথা পায় তাই তখন আর সেক্স করতে পারি না। সব সময়ই এমন হয়। এখন এটা কি আমার সমস্যা?  আমার সেক্স কম? কি খেলে আমার বির্য বেশিক্ষন বের হবে বা আমার সেক্স বারাতে পারি? বা এমন কিছু কি আছে  সেক্স করার সময় আমার বির্য বের হওয়া বন্ধ হয়ে গেলে যেটা বেবহার করলে আবার সেক্স করতে পারব আর কোন সাইডইফেক্ট ও হবে না??? 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে প্রথমত আপনাকে বলি যে মিলনের সময় মেয়েদের বীর্য বের হয় না ছেলেদের মত ।তবে মেয়েরা যখন মিলনের জন্য চরম উত্তেজনা হয় তখন অনেকেরি অধিক উত্তেজনার ফলে সাদা স্রাব আসে যা কিন্তু আসা স্বাভাবিক এবং অনেকেরি প্রচুর কামরস আসে যা দেখতে সচ্চ পানি ন্যয় জেলির মত যা আসা স্বভাবিক। 

আপনি বললেন এসব আসা কালিন সময়ে আপনি মিলন করতে পারেন বা মিলনে অনেক তৃপ্তি পান কিন্তু এসব আসা বন্ধ হলে আপনি মিলনে ব্যথা পান বা মিলনে আপনার যোণিতে পেনিস প্রবেস করতে পারেন না যা ব্যথা করে। আর এর কারন যোণি সুকিয়ে যাওয়া। এ জন্যই মুলত আপনি সেখানে পেনিস নিতে পারেন না। 

আপনি মিলনের আগে জেল নিতে পারেন আপনি মিলনের আগে এলোভেরা জেল নিতে পারেন যা কসমেটিকের দোকানে পাবেন যেগুলো ত্বকে দেই সেগুলো। অথবা এলোভেরা গাছ থেকেও এই জেল সংগ্রহ করে নিতে পারেন। এই জেল আপনি মিলনের আগে আপনার যোণিতে নিবেন যখন আপনি যোণিতে পেনিস নিতে পারবেন না বা পেনিস নিলে ব্যথা হয় তখন এই জেল নিবেন তাহলে আর মিলনে ব্যথা পাবেন না । 

যদি যোণিতে চুলকানি বা জ্বালাপোড়া বা প্রস্রাবে জ্বালাপোড়া করে সেক্ষেত্রে গাইনি চিকিৎসকের কাছে যাবেন ও চিকিৎসা নিবেন। আসা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ