আমার ব্যালেন্সে ৫৫ টাকা আছে আমি গত দুই দিন যাবত ওই টাকা থেকে রিচার্জ করার জন্য চেষ্টা করলাম। কিন্তু কাজ হচ্ছে না... আর Withdraw এর অফশনে শুধুমাত্র রকেট অপশন চালু... বাকি ২টা অপশন মানে ,বিকাশ আর অন্য আরেকটা কাজ করে না...ওইগুলাতে ক্লিক করলে ওই অপশনে যায় না... আমি সর্বনিম্ন কত টাকা হলে রিচার্জ বা টাকা Withdraw করতে পারবো??? মডারেটর যারা আছেন তাদের দৃষ্টি আকর্ষণ করছি ... (ধন্যবাদ) 


Share with your friends
Jamiar

Call

প্রথমেই বলি আপনি বিস্ময় একাউন্ট এর প্রোফাইলে যে রিচার্জ অপশন দেখছেন সেটি আপনার মোবাইলে রিচার্জ অপশন নয়। উক্ত রিচার্জ অপশন টি হলো আপনার বিস্ময় একাউন্ট এ টাকা রিচার্জ করতে পারবেন।অর্থাৎ আপনার বিস্ময়ের একাউন্ট এ টাকা লোড দিতে পারবেন উক্ত রিচার্জ অপশন দিয়ে।এবং আপনার বিস্ময় একাউন্ট এ টাকা লোড দিয়ে আপনার গুরুত্ব পূর্ণ প্রশ্ন গুলোতে উপহারসমূহ অফার করুন দ্রুত উত্তর পাওয়ার আশায়।

আর টাকা উত্তোলন করতে আপনি রকেট একাউন্ট লাগবে অর্থাৎ আপনি Withdraw করতে চাইলে বিস্ময় একাউন্ট এ পর্যাপ্ত পরিমানে টাকা থাকা লাগবে এবং এর পরেই রকেট এর মাধ্যমে টাকা নিতে পারবেন।

বর্তমানে বিকাশ ও নগদ বন্ধ আছে শুধু রকেট এর মাধ্যমে নিতে পারবেন।

ধন্যবাদ 

Talk Doctor Online in Bissoy App
Call

Withdraw করার জন্য আপনার Blance এ সর্বনিন্ম ১১৫ টাকা থাকতে হবে। ১১৫ হলে আপনি ১০০ টাকা withdraw করতে পারবেন। কারণ টাকা withdraw করার সময় ১৫% সার্ভিস চার্জ হিসাবে কেটে নেয়া হয়। আশা করি বুঝাতে পেরেছি।

Talk Doctor Online in Bissoy App