শেয়ার করুন বন্ধুর সাথে

৪ বারের অধিক চেষ্টা না করাই উত্তম হবে। আপনাকে চেষ্টা করার রাস্তা দেখিয়ে দিতে পারি। কিন্তু এতে আপনার আইডিটি হারানোর সম্ভাবনা বেশি। কেনোনা আমার একটি খুব প্রিয় আইডি এই ভাবে চলে গেছে। যাহোক নাম চেঞ্জ করতে নরমালি সেটিং এ যান। জেনারেল থেকে নামে ক্লিক করুন। নিচে দেখবেন হেল্প নামের অপশন আছে। ওখানে ক্লিক করে বিভিন্ন অপশন পাবেন। সেখান থেকে আই ওয়ান্ট টু চেঞ্জ মাই নেম অপশনে ক্লিক করুন। এখন আপনার নতুন নাম চাবে। সেখানে নাম বসান এবং সাবমিট দিয়ে বেরিয়ে আসুন। ৪৮ ঘন্টার ভিতরেই আপনার নাম চেঞ্জ হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমরা জানি ফেসবুকে সাধারনত ৫ বারের বেশি নাম পরিবর্তন করা যায়না , কিন্তু প্রয়োজন হলে কি করবেন ?? হুম.. সমস্যা থাকলে এর সমাধানও আছে। তাহলে চলুন জেনে নেই নাম পরিবর্তনের লিমিট পার হলে এরপর কিভাবে নাম পাল্টাবেন ..।


১.পিসি ইউজাররা এই লিংকে যান : Link


আর মোবাইল হলে এই লিংকে : Link


২. এবার একটা ফর্ম আসবে সেখানে Newfirst name, Newmiddle name, Newlast name এর ঘরগুলোতে আপনার পছন্দ অনুযায়ী নতুন নাম লিখুন।


৩. এরপর reason for change বক্সে আপনার নাম পরিবর্তন করার কারন সিলেক্ট করুন।


৪.Your ID বক্সে আপনার যেকোনো ফটো আইডি কার্ড স্কান করে আপলোড করে দিন। যদি স্ক্যানার না থাকে তাহলে ? আরে ভাই যা খুশি আপলোড দেন তো ! যেমন , আপনার প্রোফাইলের পিকচারটা আপলোড দিতে পারেন।


৫.এবার “Send” বাটনে ক্লিক


*আশা করা যায় ৭২ ঘণ্টার মধ্যে আপনার নাম পরিবর্তন হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ