ভাইয়া আপনি যেকোন ফার্মেসিতে মেলাট্রিন নামক একটি ক্রিম পাবেন যা ফ্লুসিনোলোন এসিটোনাইড+হাইড্রোকুইনোন+ট্রিটিনয়িন এর দ্বারা গঠিত।এটা ব্যাবহার করতে পারেন। আশা করি আপনি এটা থেকে উপকৃত হবেন।

Talk Doctor Online in Bissoy App
Dolali

Call

আপনি বিশেষ করে রাতের বেলা ফেসওয়াস দিয়ে মুখ পরিষ্কার করে? পুরুষ দের ব্যবহারকৃত ক্রিম ব্যবহার নিয়মিত করলে আশা করি সফল হবেন?

Talk Doctor Online in Bissoy App
Call

!!..ভাই মানুষের গায়ের রং আল্লাহ তালার তৈরি কেউ ইচ্ছা করলে পরিবর্তন করতে পারেনা। তবু ভাই তুমি ভালো কিছু ফেসওয়াশ ক্রিম ব্যবহার করে দেখতে পারো যা ব্যবহার করলে তোমার চেহারা কিছুটা সুন্দর হবে..!!

Talk Doctor Online in Bissoy App
Robiulkhan

Call

প্রথম এ বলি রোদে যখন কাজ করবেন তখন পানি বেশি পান করবেন তা হলে শরীর পরিস্কার থাকবে।আর মুখ কয়কবার ধুবেন তা হলে আর হরন ওঠবে না।।আর কালো দাগ দৃর করার জন্য১।লেবুঃ (ক) লেবু একটি প্রাকৃতিক ব্লিচ। লেবুর রসের সাথে সামান্য পানি মিশিয়ে একটি তুলার বলের সাহায্যে তা মুখে ৩-৪ মিনিট ঘষুন। (খ)যদি সেনসিটিভ স্কিন হয় তাহলে এর সাথে গোলাপ জল মিশিয়ে নিবেন। সম্ভব হলে ১ চামচ লেবুর রসের সাথে ২ চামচ ই ক্যাপসুল মিশিয়ে ত্বকে লাগাতে পারেন। ভিটামিন ই ক্যাপসুল ত্বকের জন্য খুবই উপকারী। এছাড়া একটানা ৭-১০ দিন নিচের ফেস প্যাক ব্যবহার করতে পারেন। লেবুর ফেসপ্যাকঃ ১ টেবিল চামচ লেবুর রস, ১ টেবিল চামচ মধু, ১ টেবিল চামচ আমন্ড তেল, ২ টেবিল চামচ দুধ একসাথে মিশিয়ে মুখে লাগান। শুকিয়ে গেলে ধুয়ে ফেলুন। ব্রণ থাকা অবস্থায় দুধ ব্যবহার থেকে বিরত থাকুন। ২। মধুঃ (ক) রাতে ঘুমানোর আগে মুখ ভালো করে ধুয়ে মধু লাগান। সারারাত তা রেখে সকালে ঘুম থেকে উঠে তা ধুয়ে ফেলুন।দেখবেন কালো দাগ ছলে যাবে।এবং ফর্সা হয়ে উঠবেন

Talk Doctor Online in Bissoy App