আমি আমার নিজের ফ্রি ফায়ার আইডিতে কিভাবে নিজে নিজের জন্য ডায়মন্ড কিনবে। বিস্তারিত জানাবেন প্লিজ   ।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

codashop.bd থেকে আপনি ফ্রি ফায়ার সহ প্রায় সকল গেমের জন্য ডায়মন্ড কিনতে পারবেন। আর আপনার ক্রেডিটকার্ড দিয়েও কিনতে পারবেন। ধন্যবাদ  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি চাইলে খুব সহজেই নিজের ফ্রি ফায়ার আইডি দিয়ে সেখানে টপ আপ করে নিতে পারবেন। তবে সে ক্ষেত্রে আপনি codashop.bd এই ওয়েবসাইটটি দিয়ে আপনি বাংলাদেশে হলে খুব সহজে বিক্রয় করতে পারবেন। তবে বাংলাদেশের ক্ষেত্রে এই ওয়েবসাইটি বিশেষ একটা সুবিধা হচ্ছে এখানে আপনি বিকাশের মাধ্যমেও চাইলে ক্রয় করতে পারবেন।


তবে এখানে আপনাকে সবচেয়ে যে বিষয়টি লক্ষ্য নিয়ে সেটি হচ্ছে আপনার ফ্রি ফায়ার আইডি। অর্থাৎ টপ আপ করার সময় আপনাকে অবশ্যই ফ্রি ফায়ার আইডিটা ভালোভাবেই নির্ভুল দিতে হবে। যেন পরবর্তীতে আবার কোন প্রকার সমস্যাই না পড়েন।


তবে আপনি কয়টা ডায়মন্ড ক্রয় করবেন ডায়মন্ড সিলেক্ট করার ক্ষেত্রে কিছু বাধ্যবাধকতা রয়েছে যেমন আপনি সর্বনিম্ন ২৫ টা ডায়মন্ড করে করতে পারবেন এই ওয়েবসাইটের মধ্যে। তবে বিকাশ দিয়ে পেমেন্ট করার ক্ষেত্রে অবশ্যই আপনাকে ১০০ টাকা পেমেন্ট করলে সেক্ষেত্রে ১৪৫ টাকা দিতে হবে একটা ওয়েবসাইটের তথ্য মতে।


অর্থাৎ এখানে ৪৫ টাকা বেশি দেওয়ার মূল বিষয়টা হচ্ছেক,বেশি আমরা সকলেই জানি আমাদের বাংলাদেশের মধ্যে বিশেষ করে টপ আপ করার তেমন সুবিধে পাওয়া যায় না।


বহুল প্রচলিত যে টপ আপ করার মাধ্যমটা আমরা অনলাইনের মধ্যে দেখতে পাই সেটা হচ্ছে ডুয়েল কারেন্সি ভিসা কার্ড কিংবা মাস্টার কার্ড। যেগুলো পেতে হলে অবশ্যই আপনাকে একটা পাসপোর্ট থাকতে হবে। যার কারনে আমাদের কার্ড পেতে একটু সমস্যা হয় এবং ফ্রি ফায়ার টফ অফ সহ ফ্রী ফায়ার ডায়মন্ড ক্রয় করার ক্ষেত্রে একটু ঝামেলায় পড়তে হয়।



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ