user-avatar

MD Ashik

◯ Mdashique

মানুষ মারা গেলে কবর দেয়া হয়। এই কবরেই কি তার শাস্তি হয় বা এই কবরেই কি রুহু আসে? রুহু তো আল্লাহর কাছে চলে যায়। তাহলে যাদের মাটিই দেয়া হয় না যেমন দূরভিক্ষে অনেক লোক মারা গেছিলো বা  যায় তাদের দেহ শকুন , শেয়াল খেয়ে শেষ করে।।।  সেক্ষেত্রে কি হয়? এই ব্যাপারটা যারা সঠিকভাবে কোরআন ও হাদিসের আলোকে জানেন তারা বলেন প্লীজ।

আপনার জন্য সবচেয়ে ভালো হবে tab. Alve 60mg

সকালে ও রাতে খাওয়ার পর খাবেন। আল্লাহ চাহে আপনার সমস্যা সমাধান হবে

সেহরির আগে স্বপ্নদোষ হইলো এখন আমি গোসল না করে সেহরি খেয়ে ফজরের নামাজ না পড়ে যোহরের আগে গোসল দিয়ে নামায আদায় করলাম এমন্ত অবস্থায় আমার রোজা হবে কি না?

আমার বন্ধু ssc তে science থেকে খুব ভালো রেজাল্ট নিয়ে পাস করে। পরে hsc তে ১ বছর গ্যাপ দেয়। এখন কোন ভাবেই পড়ায় মন বসাতে পারছে না এবং পড়তেও পাড়ছে না। পাগলের মত হয়ে গেছে । তাই সে আর পড়া পড়বে না বলে সিদ্ধান্ত নিয়েছে।।।
অবশ্যই সম্ভব। কারন মানুষের ২৬ বছর পর্যন্ত উচ্চতা বৃদ্ধি পায়। আপনি সঠিক জীবন যাপন ও পুষ্টিকর খাবার খান তাহলে উচ্চতা বৃদ্ধিতে সহায়তা করবে।।
আপনি এই দামে অন্যান্য ফোনের থেকে Galaxy সিরিজের ফোন আপনার জন্য best হবে

যৌন সমস্যা?

Mdashique
Nov 28, 03:25 PM
আমার বন্ধু সে আগে থেকে সপ্তাহে একদিন হস্তমৈথুন করে। এখন যদি সপ্তাহে একদিনও হস্তমৈথুন না করে তবে স্বপ্ন দোষ হয় যা খুবই বিরক্তিকর ও সমস্যার কারন। এমন্ত অবস্থায় করনীয়?
প্রত্যেকের স্বপ্ন ঢাবিয়ান হওয়া । যে বিষয়ই সুযোগ পাওনা কেনো অবশ্যই তা তোমার ভাগ্য।।।
আপনি কি বোঝাতে চেয়েছেন? যে confarmation sms আসে না। নাকি ব্রাউজার কাজ করে না? এক্ষেত্রে sms না আসার কারন হতে পারে নাম্বার আর একটি ভালো মানের ডিফল্ট ব্রাউজার ব্যবহার করতে পারেন।
এটা সময়ের সাথে সাথে ভরাট হবে তাছাড়া আপনি ভালো ভালো ভিটামিন সমৃদ্ধ খাবার খান তাতেই হবে।
প্রতিটা ক্ষেত্রে যদি লাভ ক্ষতির হিসাব করতো সবাই,,, তাহলে পৃথীবিটা এত সুন্দর হতো না। পরের উপকারেও নিজের সার্থকতা
আপনি জান্টু বাম অথবা মুভ মলম গোড়ালিতে লাগাতে পারেন কারন এ সব পেইন কিলার অনেক কাজে দেয়, যা প্রমানিত
৫ ওয়াক্ত নামায ওজন কমাতে অনেক সহায়তা করে
"নিরাপদ কৈশোর-ই পারে একজন ব্যাক্তির ভবিষ্যত সুস্হ জীবন গড়তে" এটা হতে পারে