Kamil Ahmad

Kamil Ahmad

Kamil99

About Kamil Ahmad

Assalamu alaikum.I'm student.I read in class 10.I want to be a freelancer in the future.
যোগ্যতা ও হাইলাইট
Sylhet এ/তে থাকেন 2020–বর্তমান
পুরুষ
Single
Islam
Work Experiences
Skills
Language
Trainings
Education
Social Profile
Add social profile
প্রশ্ন-উত্তর সমূহ 82.77k বার দেখা হয়েছে এই মাসে 3.18k বার
16 টি প্রশ্ন দেখা হয়েছে 3.08k বার
98 টি উত্তর দেখা হয়েছে 79.69k বার
0 টি ব্লগ
12 টি মন্তব্য
টাইমলাইন

হ্যা অবশ্যই। অাপনি ফ্রিলেন্সিং করে টাকা অায় করতে পারেন। ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্মে আপনি দুইভাবে কাজ করতে পারেন। Upwork, Freelancer প্ল্যাটফর্মে আপনাকে ক্লায়েন্টের প্রজেক্ট দেখে বিড করে কাজ পেতে হবে, আর Fiverr ও People Per Hour মতো সাইটে আপনি প্রজেক্ট দেখে বিড করার পাশাপাশি আপনার সার্ভিস গুলো প্রাইস সেট করে তুলে রাখতে পারেন। কোন ক্লায়েন্টের আপনার সার্ভিস পছন্দ হলে আপনাকে ম্যাসেজ পাঠাবে বা সরাসরি অর্ডার করে বসবে। অর্ডার ভালোভাবে সময়ের মধ্যে ডেলিভারি করতে পারলে ক্লায়েন্ট আপনার সার্ভিসের রিভিউ দিয়ে কমপ্লিট হিসাবে অর্ডারটি ক্লোজ করবে। কাজ ক্লোজ করার ১৫ দিনের মধ্যেই আপনি আপনার কাজ কমপ্লিটের টাকাটি পেওনিওয় বা অন্য পেমেন্ট মেথডের মাধ্যমে বাংলাদেশের একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

ভারতের পান্জাবকে Granary of India কাকে বলা হয়। 

১/কিভাবে কম দামে গুগল গুফট কার্ড কিনবো?US?
২/কিভাবে দ্রুত সময়ে ৫০০ গুগল প্লে পয়েন্ট অার্ন করবো?

অভিজ্ঞরা বল?

Kamil Ahmad
Kamil99
Feb 1, 09:48 AM

১/কিভাবে কম দামে গুগল গুফট কার্ড কিনবো?US?
২/কিভাবে দ্রুত সময়ে ৫০০ গুগল প্লে পয়েন্ট অার্ন করবো?

মধু সর্ব রোগের মহাওষুধ কথাটি বলার কারণ-----

মধুতে গ্লুকোজ ও ফ্রুকটোজ নামক দুই ধরনের সুগার থাকে। অবশ্য সুক্রোজ ও মালটোজও খুব অল্প পরিমাণে আছে। মধু নির্ভেজাল খাদ্য। এর শর্করার ঘনত্ব এত বেশি যে, এর মধ্যে কোনো জীবাণু ১ ঘণ্টার বেশি সময় বাঁচতে পারে না। এতে ভিটামিন এ, বি, সি প্রচুর পরিমাণ বিদ্যমান। অনেক প্রয়োজনীয় খাদ্য উপাদানও আছে। যেমন- এনজাইম বা উৎসেচক, খনিজ পদার্থ (যথা পটাশিয়াম, ক্যালশিয়াম, ফসফরাস, ম্যাঙ্গানিজ), এছাড়াও প্রোটিন আছে। মধুতে কোনো কোলস্টেরল নেই। সুস্থ অসুস্থ যে কেউ মধু খেতে পারেন। সুস্থ মানুষ দিনে দু’চা-চামচ মধু অনায়াসে খেতে পারেন। বেশি খেতে চাইলে শর্করা জাতীয় খাদ্য ভাত, রুটি, আলু কমিয়ে খেতে হবে। অন্যথা মোটিয়ে যাওয়ার আশঙ্কা থাকে। তবে পরিমিত পরিমাণ খেলে মোটা হওয়ার ভয় নেই। হজমের গোলমাল, হার্টের অসুখ, ডায়াবেটিস প্রভৃতিরোগে আধা চা-চামচ এর বেশি মধু না খাওয়াই ভালো। পোড়া, ক্ষত ও সংক্রমণের জায়গায় মধু লাগালে দ্রুত সেরে যায়। আল্লাহতায়ালা মধুর ভিতরে প্রচুর কর্মশক্তি রেখেছেন। সুত্রঃউইকিপিডিয়া

ফসল উৎপাদন,পশুপাখি পালন ও মৎস্য চাষে মাটির জৈবিক ব্যবহার ও ব্যবস্থাপনাকে কৃষি বলে।

যে সকল শিশু কোনো-না-কোনো অঙ্গ-প্রত্যঙ্গের সঠিকভাবে সঞ্চালনে অক্ষম তারা শারীরিক প্রতিবন্ধী। এই ত্রুটি জ্ঞানেন্দ্রিয়, কর্মেন্দ্রিয়, বাগযন্ত্রের যে কিছু হতে পারে।

অামি মাইক্রোওয়ার্কার.কম এ কাজ করতে চাই।

অামার কাছে কম্পিউটার নেই।

দ্বিপ ও দ্বীপপুঞ্জ বলতে কি বুৃঝ