Unknown

Call

যাবে, তবে এতে বেশকিছু নিয়ম সঠিকভাবে মানতে হবে। আমি সংক্ষেপে স্টেপ বাই স্টেপ বলছি, তবে প্রথমেই Google Adsense Rules & Regulations পড়ে নিন। এখান তাদের প্রাইভেসি পলিসি সম্পর্কিত যথেষ্ট ধারনা পাবেন।


আপনার সাইটের জন্য Premium Domain নিন:

আপনাকে অবশ্যই Wapka'র জন্য একটি প্রিমিয়াম ডোমেইন (.com, .net, .in ইত্যাদি) পার্ক করতে হবে। তা নাহলে কোনোভাবেই এডসেন্সে এপ্রোভ হবেননা।

  •  Premium Domain অবশ্যই ৬ মাস পুরনো হতে হবে:
যে Premium domain আপনি পার্ক করবেন তা অবশ্যই Google Webmaster Tools এ যুক্ত করে ৬ মাস অপেক্ষা করতে হবে। অ্যাডসেন্স আপনার রেজিস্ট্রেশন টাইমের উপর হয়তো গুরুত্ব দিবেনা, কিন্তু ক্রলিং টাইম অবশ্যই গুরুত্বপূর্ণ।


Wapka সাইটটি অবশ্যই গুগল সার্চে যুক্ত করতে হবে :

Adsense সার্চ সেসব সাইট সহজেই allow করে যারা সার্চ থেকে মোটামুটি সংখ্যক অর্গানিক ট্রাফিক পেয়ে থাকে। তাই আপনাকে অবশ্যই সাইটটি গুগল সার্চ ইঞ্জিনে যোগ করতে হবে। 

আপনার Wapka সাইটটি Google Analytic-এ যোগ করুন:

আপনার সাইটটি Google Analytic-এ যোগ করাটা খুবই গুরুত্বপূর্ণ। কারন এতে করে অ্যাডসেন্সে allow হওয়ার চান্স বেড়ে যাবে।

অবশ্যই সাইটের কন্টেন্ট কোয়ালিটির দিকে লক্ষ্য রাখুন :

Google Adsense কক্ষনো ইলিগ্যাল কন্টেন্ট বা তাদের পলিসি বহির্ভূত কন্টেন্ট বিশিষ্ট সাইট এপ্রোভ করেনা। পাশাপাশি আপনার সাইটে কমপক্ষে ৪০ টি পেইজ ও প্রতি পেইজে ৫০০ টেক্সট থাকা চাই।যত বেশি লিগ্যাল কন্টেন্ট থাকবে আপনার সাইট এপ্রোভ হওয়ার সম্ভাবনা ততই বাড়বে। আর হ্যা, অন্য কোনো সাইটের ফটো যোগ করবেননা, কপিরাইট গুগল খুব গুরুত্বের সাথে যাচাই করে।

আপনার Privet Mail থেকে আবেদন করুন:

দ্রুত Google Adsense পেতে আপনাকে অবশ্যই কোনো প্রাইভেট ইমেইল থেকে আবেদন করতে হবে। প্রিমিয়াম ডোমেইন নেয়ার সময় সাধারণত তারাই আপনাকে একটি প্রাইভেট মেইল প্রদান করবে।
Talk Doctor Online in Bissoy App
Call

ওয়েপকা সাইট সরাসরি যোগ করাতে পারবেন না। তাই আপনি কাহারো এডসেন্সে যোগ করাতে পারেন।। আমার খোজে একটি প্রতিষ্ঠান আছে যারা আপনার সাইট তাদের এডসেন্সে যোগ করাবে। তাদের ৩০% দিতে হবে।। চাইলে তার কন্টাক্ট নম্বর দিতে পারি।। লাগলে কমেন্ট করেন।

Talk Doctor Online in Bissoy App