আমার একটি সাইটট আছে যেখানে ডেইলী ভিসিটর ২০০০+ আমি এই সাইট থেকে কিভাবে প্রচুর ইনকাম করতে পারবো? আর আমি earn per click adnetwork এ আছি যেমন wap4dollar, wapad এগুলা, কিন্তু এরা তো সঠিকভাবে ক্লিক গননা করে না। কোন ভালো জায়গা আছে, যেখানে ১০০% ক্লিক কাউন্ট করে???? ( গুগল এডসেন্স ছাড়া) প্লিজ বলুন.....
Share with your friends
Call

আপনি http://adplay.vumobile.biz/এবং green-red.com থেকে আয় করতে পারবেন।।

Talk Doctor Online in Bissoy App

গুগল অ্যাডসেন্স ছাড়া বর্তমানে জনপ্রিয় সাইট হল- Revenuehits.com। এটা গুগল এডসেন্স এর মত পে করে কোনো কোনো ক্ষেত্রে এটা এডসেন্স এর হতেও বেশি পে করে। আপনি মোটামুটি ভিজিটর দিয়েও অনেক টাকা ইনকাম করতে পারবেন।এদের cpm রেইট অনেক ভাল। যেমন ধরুন আপনার দিনে ভিজিটর ২০০০। আপনার ইম্প্রেশন যদি হয় ৬০০০ এবং CPM রেইট যদি ১ ডলার হয় তাহলে আপনার ইনকাম হবে (৬০০০/১০০০)x১= ৬ ডলার। ন্যুনতম ২০ ডলার আয় হলেই আপনি আপনার পেমেন্ট উইথ্ড্র করতে পারবেন। এদের মাল্টিপেমেন্ট মেথড এই নেটওয়ার্কটিকে আরও জনপ্রিয় করে তুলেছে। রেভিনিউ-হিটস পেপাল, চেক, ব্যাংক ট্রান্সফার এবং পেওনিয়ার মাস্টার কার্ডের মাধমে পে করে।

Talk Doctor Online in Bissoy App
এখন এখন গুগল অ্যাডস্যান্স ছাড়াও অনেক বিকল্প পথ আছে জার মাধ্যমে আপনি ভালো নয় কিন্তু মোটামুটি আয় করতে পারবেন।propelleradsসাইট টা দেখতে পারেন। অথবা bidvertiser । popads.net টা দেখতে পারেন। cpx24.com এটাও ভালো। viglink.com এটাও ভালো। মুল কথা হলো আপনি সব গুলি চেষ্টা করেন, জেতা ভালো হয়। কিন্তু এক্তা কথা না বললেই নয়, গুগল অ্যাডসেন্স ছাড়া অন্ন যেকোনো অ্যাড ব্যাবহার সাইটের ভিজিটর দের জন্য অনেকটা বিরক্তিকর। তাই গুগল অ্যাডস্যান্স পাওয়ার জন্য চেষ্টা করা ভালো। 
Talk Doctor Online in Bissoy App