শেয়ার করুন বন্ধুর সাথে
Masumakonda

Call

waff ডাউনলোড করার পর যথারীতি ইনষ্টল করুন এবং ওপেন করুন। ওপেন করার পর দেখবেন পেজ আকারে আপনাকে টিউটোরিয়াল শেখাচ্ছে কিভাবে এখান থেকে আয় করবেন। তারপর আপনি উপরের মেনুর বামদিকে দেখবেন Login লেখা আছে,সেখানে ক্লিক করুন। করার পর দেখবেন ফেসবুক পেজ লোড হয়েছে। এখন আপনার ফেসবুক আইডি দিয়ে লগিন করুন। যদি কোনো Invitation Code চায় তাহলে এই কোড দিয়ে দিবেন। কোডটি হলঃ BX87944 এই কোড টা না দিলে আপনি লগিন করতে পারবেন না। এই কোড টা দিয়ে লগিন করার পর আপনাকে অফার হিসেবে $0.50 দিবে যা আপনার একাউন্টে যোগ হবে। আর যদি কোড না দেন তাহলে আপনি $0.50 পাবেন না। এটাকে আপনি রেফারেল লিঙ্ক মনে করবেন না। এটি দিলে আপনার আয়ের পরিমাণ অনেকটা বেড়ে যাবে আর কি। এই হচ্ছে বেসিক পদ্ধতি। এখন কথা আয় বাড়াবো কিভাবে? আপনি লগিন করার পর দেখতে পাবেন অনেকগুল গেম অথবা সফটওয়্যার এসেছে। এগুলো খুব ছোট এম্বির হয়।যদি কোনোটি বড় এম্বির হয় তাহলে প্যাকেজ ডাটা ব্যবহার কারিরা এড়িয়ে যান। আপনি এগুলো ডাউনলড করলে ০.২০ থেকে ০.৯০ এবং মাঝে মাঝে ১.৩০ ডলার ও পেতে পারেন। তাছাড়া ও এগুলো প্রতিদিন ব্যবহার করলে আপনাকে ০.০৫ থেকে ০.২৫ ডলার পর্যন্ত পে করবে। আবার আপনি যদি কোনো কিছু ডাউনলোড করেন এবং তা প্রতিদিন ওপেন করেন। তাহলে ২ দিন পর আপনি ০.১০ ডলার পাবেন। তাছাড়া আপনি প্রতিদিন Whaff এ ঢুকলে ০.০১ ফ্রিতে দিবে। এটাকে বলে রেগুলার এটেনডেন্স। ★মিনিমাম পেআউট কত? মিনিমাম পেআউট মাত্র ১০ ডলার। পেপাল এর ক্ষেত্রে ১০.৫০ ডলার। ১০ ডলার আয় করতে তো অনেক সময় লাগবে,তাই না? মোটে ও না।এটা শুধু দেখতে মনে হয়। ইনশাল্লাহ ৮থেকে ৯ দিনেই আপনি পৌছাতে পারবেন। আমার $১২.৫৬ ডলার হয়েছে ৭ দিনে। ★পেমেন্ট কিভাবে নেব? তারা Paypal,Amazon Gift Card,League Of legends,Itunes,Playstation Store Giftcard,Steam Giftcard,Xbox Giftcard,Facebook Giftcard এ পে করে। Playstore Gift Card এর মাধ্যমে আপনি Clash Of Clans এর জেমস কিনতে পারবেন। আর পেপাল একাউন্ট খোলতে হলে পেপাল বিভাগের টিউন গুলা দেখে নিতে পারেন ওখানে বিস্তারিত দেওয়া আছে,, ★আর পেমেন্ট দিতে কত সময় লাগে? সরবোচ্চ ৭২ ঘন্টা। কিছু কিছু সময় আরো ৫-৬ ঘণ্টা বেশি সময় নেয়। ★তারা পেমেন্ট দিবে তো? ১০০% দিবে।বিস্বাস না হলে গুগলে সার্চ করুন।অসংখ্য পেমেন্ট প্রমান পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি wapka.com থেকে একটি ফরম অথবা ডাউনলোড সাইড বানিয়ে ওটায় এড বসিয়ে ইনকাম করতে পারবেন।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

একটা অ্যাপ আছে, এটি দিয়ে আপনি টাকা আয় করতে পারবেন, তবে টাকা হাতে পাবেন, ওগুলো মোবাইলের ব্যাল্যান্স হিসেবে নিতে হবে। এরকম আরও কিছু অ্যাপ আছে। playstore থেকে taskbucks অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করুন । তারপর সাইন ইন করুন । এরপর নির্দিষ্ট কিছু অ্যাপ ডাউনলোড করে কিছু সময় ব্যবহার করুন, তাহলেই টাকা জমা হতে থাকবে এবং টাকা জমা হওয়ার পর Top up করে নিন, রেফার করলেও টাকা পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি Mcent অ্যাপসদিয়ে টাকা আয় করতে পারেন। প্রথমে প্লে-স্টোর থেকে Mcent অ্যাপসটি ডাউনলোড করুন তারপর আপনার মোবাইল নাম্বার ওpassword দিয়ে Sign Up করেন।৩) mCent এ দেখেন কিছু app আছে যেগুলা ডাউনলোড করলে আপনি টাকাপাবেন। প্রথমে apps show না করলেএকবার refresh করুন।৪) ইচ্ছা মত একটা App এ ক্লিক করেন।৫) get the app এ ক্লিক করেন।৬) ইউসি অথবা অপেরা select করেন। তবে Google chrome সবচেয়ে Best.৭) ডাউনলোড শেষ হলে সাথেসাথে Play store থেকে app টা অপেনকরে ৩০সেকেন্ড অপেক্ষা করেন। ৩০সেকেন্ড পর mcent এ ঢুকুন।৮) এরপর account এ টাকা অ্যাড হয়েযাবে।এই টাকা মোবাইলে top up এরমাধ্যমে ট্রান্সফার করুন।৯) এছাড়া ও প্রতি রেফারেন্সেপাবেন ৭৫ টাকা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ