RanaRana

Call

uc or opera mini দিয়ে fb তে লগইন করার পর প্রথম পেইজেই দেখুন see all notification লিখা আছে সেটাতে ক্লিক করুন, ক্লিক করলেই সব নোটিফিকেশন শো করার ফলে উপরে নোটিফিকেশন এর পাশে কোন সংখ্যা না থাকার কথা, তারপরও যদি কিছু থেকে থাকে তবে যা করবেন, এবার সব গুলো নোটিফিকেশন শো করলে উপরে notification(..) দেখুন কত গুলো দেখা বা unread রয়েছে।।। এবার সি মোর দেবার পর দেখুন কয়টা আছে, যদি কোন পরিবর্তন না হয় তবে আবার back এ যান, এবার যে কাজটি করবেন তা হলো প্রথম থেকে সব গুলো নটিফিকেশন এর উপর ক্লিক করে যখন পেইজটি লোডিং নিতে যাবে তার আগেই লোডিং বন্ধ করে দিন... এভাবে প্রথম পেইজটি সহ আরোও see more দিয়ে দুই তিনটি পেইজের নটিফিকেশন শুধু মাত্র টাচ করে লোডিং হবার আগেই কেটে দিন... দেখবেন নোটিফিকেশন(..) সাথের সংখ্যা আস্তে আস্তে কমে যাচ্ছে অল্প একটু টাচ করার ফলে unread নোটিফিকেশন গুলো read হয়ে যাবে এবং সংখ্যার দিক দিয়েও কমে যাবে...... পরবর্তী সময়ে যা করবেন তা হলো কোন নোটিফিকেশন আসার সাথে সাথে ক্লিক করে দেখে নিবেন.... তাহলেই আর unread অবস্থায় থেকে জমা হবে না।।।।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনে প্রথমে নোটিফিকেশনে গিয়ে See more এ ক্লিক করুন । যদি ক্লিয়ার না হয় তবে হোম বাটনে ক্লিক করুন । দেখুন একটু নিচে যেই নোটিফিকেশনগুলা ক্লিয়ার হয় নাই সেগুলো এসেছে । এখন ওই গুলাকে পযায়ক্রমিক ভাবে ক্লিক করেন । যদি তবুও ক্লিয়ার না হয় অথ্যাৎ কিছু নোটিফিকেশন থেকে যায় তাহলে হোম বাটনে ক্লিক করে উক্ত কাজটা পুনরায় করুন নোটিফিকেশন ক্লিয়ার না হওয়া পযন্ত ।

Talk Doctor Online in Bissoy App

আপনি যদি অপেরা ব্রাউজার ব্যাবহার করে ফেসবুক চালান তাহলে এই সমস্যা হতে থাকবে,, আর এটা খুবই ঝামেলা,, তার থেকে আপনি ইউসি ব্রাউজার ব্যাবহার করুন,, আশা করি এমন ঝামেলা হবে না।

Talk Doctor Online in Bissoy App

আপনার নোটিফিকেশন বেশী হওয়ার কারনে see moee দেওয়ার পর,নোটিফিকেশনের একদম নিচে দেখবেন আবার আছে see more আপনি আবার দিবেন।ক্লিয়ার না হলে তার নিচে আবার দিবেন।এভাবে দুইতিনবার see more দিলে আর দেখাবে না

Talk Doctor Online in Bissoy App