Call
জিপিতে ব্যালেন্স ট্রান্সফার এই সার্ভিসটি ব্যবহার করতে হলে আপনাকে প্রথমে Grameenphone এর Balance Transfer Service এ রেজিস্ট্রেশন করতে হবে। ১/ কিভাবে রেজিষ্ট্রেশন করবেন প্রথমে আপনার মোবাইল এরমেসেজ অপশনে গিয়ে REG টাইপ করে তা 1000 পাঠিয়ে দিন। একটু ধৈর্য্য ধরুন। এবার আপনি একটি Balance Transfer এর PIN Code (পাসওয়ার্ড) কনফারমেশন মেসেজ পাবেন। ২/ কিভাবে Balance Transfer করবেন আপনার মোবাইলের Massage Option এ গিয়ে Type করুন BTR PIN Code Mobile No Amount তারপর Send করুন 1000 নাম্বারে। BTR PIN Mobile No Amount তারপর Send করুন 1000 নাম্বারে। উদাহারন: BTR1234< Space>0170000000050 তারপর Sendকরুন 1000 নাম্বারে! বি: দ্র: খেয়াল রাখবেন আপনার এই পিন কোডটি যেন অন্য কেউ না জানে। জানলে সে আপনার অজান্তে আপনার একাউন্ট হতে টাকা সরিয়ে নিতে পারবে। তাই সকলের প্রয়োজন কিছুদিন পরপর এটি পরিবর্তন করা। নিচে পিন কোড পরিবর্তনের নিয়ম দেয়া হল। Process of PIN Code Change: Type CPIN (space) OLDPIN (space) NEWPIN (space) NEWPIN. Send 1000 কাজ শেষ। অন্য সিম এ করা যায় না।
Talk Doctor Online in Bissoy App
Call

এটা gp to gp করতে পারবেন|প্রথমে মেসেজ অপশন যান তারপর লিখুন regi and send 1000|আপনাকে একটা পিন দেওয়া হবে|পরে ব্যালেন্স ট্রানসফারে গিয়ে টাকা পাঠান|আপনি ৫০ টাকার নিচে পাঠাতে পারবেন না|

Talk Doctor Online in Bissoy App

এখানে দেখুন: http://entzone.wapka.mobi/forum2_theme_111263103.xhtml?tema=20 শুধু জিপি টু জিপি ট্রান্সফার করা যাবে। ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App

জিপি সিমে balance transfer করতে হলে, আপনার জিপি সিমের বয়স ১বছর হতে হবে অথবা আপনার জিপি সিমের মধ্যে ৬০০ টাকা ব্যাবহার হতে হবে। এই দুইটির মধ্যে কোন একটি যদি আপনার পুরন হয়ে থাকে, তাহলে আপনি অবশ্যই জিপি টু জিপি টাকা পাঠাতে পারবেন। জিপি টু জিপি টাকা পাঠাতে আপনার সিমটি অবশ্যই রেজিষ্ট্রেশন কৃত হতে হবে। জিপি সিম রেজিষ্ট্রেশনের জন্য নিচের পদ্ধতি অনুসরন করুন। মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন, REG এবং পাঠিয়ে দিন 1000 নাম্বারে । কিছুক্ষন অপেক্ষা করুন, আপনাকে একটি পিন কোড পাঠানো হবে। এখন আপনি blance transfer করতে পারবেন। এবার দেখুন কিভাবে টাকা পাঠাবেন, মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন, BTR PINCODE MOBILENO AMOUNT তারপর send করুন 1000 নাম্বারে । আপনার টাকা ট্রান্সপার হয়ে গেল। (যদি পিন কোড না আসে, তাহলে গ্রামীনফোন কাষ্টমার কেয়ারে যোগাযোগ করুন। ১২১ এ কল করে বিস্তারিত খুলে বলুন) (নোটঃ আপনার পিন কোড যেন কেউ না জানে, সেই দিকে খেয়াল রাখবেন। পিন কোড কেউ যেনে গেলে তা চেঞ্জ করে ফেলুন। আর এটা শুধু জিপি টু জিপি নাম্বারে।

Talk Doctor Online in Bissoy App

প্রথমে রেজিস্টার করতে হবে মেসেজ অপশনে গিয়ে REGI লিখে ১০০০ এ পাঠান,,,টারপর একটা pin code আসবে,,, ,এখন মেসেজ অপশনে গিয়ে BTR PIN NUMBER AMOUNT & 1000 এ Send করুন,, , ,শর্ত সমূহ ::: যে সিম থেকে টাকা পাঠাবেন ঐ সিম এর বয়স ১ বছর হতে হবে,,

Talk Doctor Online in Bissoy App
SMMSawon

Call
জিপি সিম এ ব্যালেন্স ট্রান্সফার এর জন্য মেসেজ অপশন এ গিয়ে লিখুন Reg, send করুন ১০০০ এ।তারপর আপনাকে একটি কোড দেয়া হবে সেটি লিখে রাখুন। এরপর মেসেজ অপশন এ গিয়ে লিখুন সেন্ড করুন ১০০০ এ।Example: btr 1234 017******** 50 সেন্ড করুন1000 এ।এতা শুধু জিপি থেকে জিপিতেই করা যাবে।এবং শুধুমাত্র ৫০-১০০ টাকা পরযন্ত।
Talk Doctor Online in Bissoy App
Call

জিপি থেকে জিপি ৫০-১০০ টাকা এক সাথে ট্রান্সফার করা যায়। এজন্য আপনাকে প্রথমে একটি রেজিঃ নম্বার নিতে হবে, রেজি নাম্বার নিতে, মেসেজ অপশানে গিয়ে লিখুন REGI এবং পাঠিয়ে দিন ১০০০ নাম্বারে। আপনাকে ৪ সংখ্যার একটি পিন নাম্বার দেওয়া হবে। এখন কিভাবে পাঠাবেন? মেসেজ অপশানে গিয়ে লিখুন BTR স্পেস দিয়ে পিন নাম্বার লিখুন আবার স্পেস দিয়ে যে নাম্বারে পাঠাবেন সেই নাম্বারটি লিখুন, এরপর স্পেস দিয়ে টকার পরিমান লিখুন, এবার পাঠিয়ে দিন ১০০০ নাম্বারে। আপনি যদি ৩০০ টাকা পাঠাতে চান তাহলে ১০০ টাকা করে তিনবারে পাঠাতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
NayonAli

Call

জ্বী,জিপি সিম দিয়ে ব্যলেন্স চ্রন্ফফার করা যায়।আপনি my gp app প্রবেশ করেন তারপর transfer click করেন তারপর ৫০-১০০ টাকার মধ্যে টাকা দেন তারপর একটা পিন কোড আসবে এরপর আপনার টাকা ট্রন্সফার হয়ে গেল।আপনার ট্রন্সফারে ২ টাকা কেটে নিবে।আমি আশা করি আপনি বুঝতে পেরেছেন।

Talk Doctor Online in Bissoy App