BidhanDey

Call

প্রথমেই বলে রাখা ভালো 3G মোবাইল আর 3G ভিডিও কলিং কিন্তু আলাদা। কিছু কিছু মোবাইল আছে যে গুলো ফ্রন্ট ক্যামেরা নেই। কিন্তু মোবাইলে 3G Speed সাপোর্ট করে। যেমন, Samsung Galaxy Y, Galaxy POP. আপনারা এই মোবাইল গুলো দিয়ে শুধু মাত্র 3G Speed পাবেন, কিন্তু ভিডিও কল করতে পারবেন না। 3G কল করতে হলে আপনাকে অবশ্যই এমন একটি মোবাইল কিনকে হবে যে মোবাইল Front Camera+ 3G Service আছে। এবার আসুন ভিডিও কল কিভাবে করবেন সেই প্রসঙ্গে। আপনার অবশ্যই 3G সংযোগ যুক্ত একটি মোবাইল থাকতে হবে। আর যাকে কল করবেন, তারও একটি 3G সংযোগ সহ একটি মোবাইল থাকতে হবে। যখন কল করবেন, তখন মোবাইলের ডাটা অন করার কোন প্রয়োজন নেই। শুধু তাই নয়, যাকে কল করছেন তারও ডাটা অন করার কোন প্রয়োজন নেই। এই ক্ষেত্রে আপনার মোবাইলের কোন ডাটা কাটবেনা্, আপনার একাউন্ট ব্যালেন্স থেকে টাকা কেটে নেবে মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান। কল রেট মোবাইল কোম্পানি ভেদে বিভিন্ন রকম হতে পারে।

Talk Doctor Online in Bissoy App
Call

অবস্যই ফোনের সামনের ক্যামেরা লাগবে এবং সিমে থ্রিজি সার্ভিস অন রাখতে হবে এবং যাকে ফোন দিবেন তার ফোনেও থ্রিজি চালু থাকতে হবে।এবং থ্রিজি নেটওয়ার্ক থাকতে হবে।তবে সসফ্টওয়ার দিয়ে ভিডিও কল দিলে থ্রিজি নেটওয়ার্ক না হলেও ভিডিও কল দিতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি imo তে ত্রকটি account করলে call করতে পারবেণ

Talk Doctor Online in Bissoy App
TarikAziz

Call

সামনে camera দরকার, আর আপনার দুজন এর ই IMO apk টা থাকলেই হল। 2g থাকলেও video call হবে।

Talk Doctor Online in Bissoy App
AkasSeikh

Call

সামনের ক্যামেরা থাকতে হবে। Skype,Imo,Facebook Messenger এগুলো ব্যবহার করে ভিডিও করতে পারবেন। এর জন্য টাকা কাটবেনা। মেগাবাইট কাটবে। বিঃদ্রুঃ দুজনের ফোনে একই App ব্যবহার করতে হবে। এবং ডাটা কানেকশন অন রাখতে হবে। আশা করি উওর পেয়েছেন।

Talk Doctor Online in Bissoy App