আমার একটি ভিডিও মাত্র 6 mb কিন্তু তা আমার Youtub এ upload হচ্ছে না। অথচ youtub এ 300mb, 500mb ভিডিও দেখা যাই। কিভাবে অধিক mb বিশিষ্ট ভিডিও আমার youtub এ upload দিতে পারব তা জানতে চাই?
Share with your friends
Call

আপনি যদি আপনার কোন ভিডিও ইউটিউব এ আপলোড করতে চান তবে অবশ্যই আপনার ইউটিউব এ এ্যাকাউন্ট থাকা লাগবে। বাকি রইল আপনি কিভাবে ভিডিও আপলোড করবেন?
১. যদি আপনার এ্যাকাউন্ট না থাকে আপনি সরাসরি ইউটিউব এ গিয়ে সাইন আপ অপশন খুজে বের করুন, এটি সাধারনত পেজের উপরের দিকে থাকে। এরপর ধারাবাহিক ভাবে নাম, পাসওয়ার্ড সহ বাকি ইনফরমেশনগুলো পুরন করে সাইনআপ এর কাজ শেষ করুন।
২. আপনার যদি জিমেইল এ এ্যাকাউন্ট থাকে তবে আপনি নতুন করে সাইন আপ করার প্রয়োজন নেই। আপনি আপনার জিমেইল দিয়েও ইউটিউবে লগইন করতে পারবেন। এক্ষেত্রে ইউটিউবে গিয়ে সাইন ইন/লগ ইন এ ক্লিক করলে বাকি কাজ অনায়াসে বুঝতে পারবেন।


৩. ভিডিও আপলোড করতে আপনি লগইন করার পর আপলোড ভিডিও নামের একটি বাটন দেখবেন, যাতে ক্লিক করলে আপনি আপনার কম্পিউটার থেকে ফাইলটি দেখিয়ে দিতে পারবেন এবং বিভিন্ন ইনফরমেশন যোগ করতে পারবেন। অতপর এটি সেইভ করুন। আপনার ভিডিওটি আপলোড হয়ে গেলে আপনি নতুন একটি লিংক দেখতে পারবেন যেটি আপনার ভিডিওর পাশে লেখা থাকে 

Talk Doctor Online in Bissoy App
RabbyHosen

Call

প্রথমে আপনি http://youtube.com ভিজিট করুন। তারপর পেজের একেবারে নিচে Upload লেখাটায় ক্লিক করুন। তারপর আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিন। তারপর ফাইল আপলোড করার সিস্টেম দেখতে পাবেন। এজন্য উন্নততর ব্রাউজার ব্যবহার করতে হবে।

Talk Doctor Online in Bissoy App